বিজ্ঞাপন

বরিশালের লঞ্চে যুবককে কুপিয়ে হত্যা

November 17, 2020 | 12:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশালে এমভি সুন্দরবন-১১ লঞ্চের ছাদে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে লাশ উদ্ধার করে নৌ-পুলিশ। লাশের ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

খুন হওয়া ওই যুকবের নাম শামীম হাওলাদার। তিনি নারায়ণগঞ্জের আবীর ফ্যাশন নামক গার্মেন্টেসে কাজ করতেন। মৃত শামীম হাওলাদারের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটিতে। সুন্দরবন-১১ নামের ওই লঞ্চটি সোমবার রাত ৯টায় ঢাকা থেকে যাত্রী নিয়ে মঙ্গলবার সকালে বরিশাল নদী বন্দরে পৌঁছে।

লঞ্চের ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, ‘ভোর রাতে তাদের লঞ্চ বরিশালে পৌঁছে। সকালের দিকে পরিছন্নতা কর্মীরা যুবকের রক্তাক্ত মৃতদেহ ছাদে পড়ে থাকতে দেখেন। এরপর পুলিশে খবর দিলে তারা আসেন।’

তিনি আরও জানান, ‘শীত শুরু হওয়ার পর ছাদে যাত্রীরা যান না। যার কারণে লঞ্চের স্টাফরাও যান না। এই সুযোগে খুনিরা হত্যাকাণ্ড  ঘটিয়েছে। তবে এ ব্যাপারে লঞ্চের সিসি ক্যামেরার ফুটেজ তদন্ত করছে আইনশৃঙ্খলা বাহিনী।’

বিজ্ঞাপন

এ ঘটনায় নৌ পুলিশের সহকারী পুলিশ সুপার আহসান হাবিব বলেন, তারা লাশের শরীরে ছুরিকাঘাতের জখমের চিহ্ন পেয়েছেন। নিহত যুবকের পেট ছুরিকাঘাত করায় নাড়ি ভুড়ি বেরিয়ে এসেছে। প্রাথমিকভাবে এটি হত্যা বলে ধারণা করছে পুলিশ। তবে ময়নাতদন্তের প্রতিবেদনের পর পুরোটা নিশ্চিত হওয়া যাবে বলে জানায় নৌ পুলিশ।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন