বিজ্ঞাপন

অগ্রণীকে হারিয়ে সুপার সিক্সের পথে দোলেশ্বর

March 14, 2018 | 5:39 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

কাগজে কলমে সুপার সিক্সে যাওয়ার আশা বাঁচিয়ে রাখতেই হতো। অগ্রণী ব্যাঙ্কের সেই আশাও আর রইল না। আর সহজ ম্যাচটা কঠিন করে জিতে সুপার সিক্স নিশ্চিতই করে ফেলল প্রাইম দোলেশ্বর।

২০৪ রানের লক্ষ্যে ঠিক পথেই ছিল দোলেশ্বর। শুরুতে ৩ উইকেটে ৪০ রান হারানোর পর হয়তো সিদুরে মেঘ দেখছিল। এরপর মার্শাল আইয়ুব ও ফরহাদ হোসেনের ৬৬ রানের জুটিটা আরও কাছে নিয়ে গেছে দোলেশ্বরকে। ৪২ রান করে মার্শাল যখন আউট হন, দোলেশ্বরের রান তখন ১০৬। ফরহাদ ও পাকিস্তানি অলরাউন্ডার জোহেব খানের ৬৪ রানের জুটিটা এরপর আরও কাছে নিয়ে গেছে দোলেশ্বরকে।

কিন্তু এর পরেই শুরু হয়েছে অঘটন। পরের ১৪ রান তুলতেই আরও ২ উইকেট হারিয়ে বসে দোলেশ্বর। কিন্তু জোহেব কোনো বিপদ হতে দেননি। ৪১ রান করে যখন আউট হয়েছেন, জয় থেকে মাত্র ২ রান দূরে দোলেশ্বর। শেষ পর্যন্ত ২২ বল ও ৩ উইকেট হাতে রেখেই জিতেছে ম্যাচটা।

বিজ্ঞাপন

অগ্রণীকে ২০৩ রানে বেঁধে রাখতে বড় অবদান ছিল জোহেবেরই। আজমির আহমেদকে আউট করে দিয়েছিলেন প্রথম ধাক্কা, এরপর ফিরিয়ে দিয়েছেন ধীমান ঘোষকেও। একটা সময় ৫৯ রানে হারিয়ে ফেলেছিল ৫ উইকেট। শামসুল ইসলাম ও ইসলামুল আহসানের সপ্তম উইকেটে ৮৩ রানের জুটিতে এনেছিল লড়াই করার সংগ্রহ। জোহেব ও শরিফুল্লাহ দুজনেই নিয়েছেন তিনটি করে উইকেট।

সারাবাংলা/ এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন