বিজ্ঞাপন

গার্দিওলার চাওয়া মেসি থাকুক বার্সাতেই

November 21, 2020 | 9:34 am

স্পোর্টস ডেস্ক

২০২০/২১ মৌসুমের ইউরোপিয়ান ফুটবল মাঠে গড়ানোর আগেই বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন লিওনেল মেসি। তবে শেষ পর্যন্ত বার্সাতেই চুক্তির শেষ মৌসুম কাটাচ্ছেন মেসি। বার্সার সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর না করলে আগামী ২০২১ সালের জুনেই বার্সা ছাড়বেন মেসি। তবে মেসির সাবেক কোচ এবং বর্তমান ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা চাননা মেসি বার্সেলোনা ছাড়ুক। তিনি আশা করছেন লিওনেল মেসি বার্সেলোনাতেই নিজের ক্যারিয়ারের ইতি টানবেন।

বিজ্ঞাপন

ম্যানচেস্টার সিটির সঙ্গে সদ্যই ২০২৩ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন গার্দিওলা। আর চুক্তি স্বাক্ষরের পরেই গার্দিওলা সংবাদ সম্মেলনে মেসিকে নিয়ে প্রশ্নের সম্মুখীন। কেননা গেল গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে সিটিজেনদের ডেরায় মেসির ভেড়া নিয়ে বেশ গুঞ্জন রটেছিল। তাই তো গার্দিওলার প্রিয় শিষ্যকে অনেকেই সিটিতেই দেখছেন।

টটেনহান হটস্পার্সের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে গার্দিওলা বলেন, ‘মেসি বার্সেলোনার খেলোয়াড়। আমি মনে হয় হাজার বলেছি এই কথা। একজন ভক্ত হিসেবে চাইবো মেসি সেখানেই শেষ করুক। আপনারা যদি আমার মতামত জানতে চান তাহলে বলবো বার্সেলোনার প্রতি আমার অনেক সম্মান রয়েছে কারণ আমার জন্য তারা অনেক কিছু করেছে।’

গার্দিওলা আরও যোগ করেন, ‘আমি আসলে জানি না মেসির মনের ভেতর কি আছে। সে এখনও বার্সেলনার খেলোয়াড়। মেসি বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ তবে আমি এটা জানি যে তাঁর চুক্তি শেষ হচ্ছে আগামী বছরের জুনে।’

বিজ্ঞাপন

দলবদলের সময়টাতে গুঞ্জন রটেছিল মেসি বার্সেলোনা ছাড়লে কেবল যোগ দেবেন সিটিতেই। আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলোও জানিয়েছিল মেসিকে সিটিতে আনতে পুরোপুরি তৈরি ক্লাবটি। যদিও শেষ পর্যন্ত সাবেক বার্স প্রেসিডেন্ট জোসেপ মারিয়া মার্তোমেউয়ে কিছুতেই মেসিকে ক্লাব ছাড়তে দেননি। তাই শেষ পর্যন্ত বার্সাতেই থেকেই যেতে হয়েছে মেসিকে।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন