বিজ্ঞাপন

গাইবান্ধায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

November 24, 2020 | 10:09 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: জেলার পলাশবাড়ীর ঢোলভাঙ্গায় জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে বড় ভাই আদম আলীর (৫৫) হাতে ছোটভাই শাপলা (৪৫) খুন হয়েছেন। এসময় নিহত শাপলার লাঠির আঘাতে বড় ভাইও মারাত্মক জখম হয়েছেন।

বিজ্ঞাপন

উপজেলার মহদীপুর ইউনিয়নের ঝালিঙ্গী গ্রামের এই দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন জমিজমা, দোকান ঘরের মাসিক ভাড়া উত্তোলন ছাড়াও পারিবারিক বিভিন্ন বিষয়ে দ্বন্দ্ব চলছিল। সোমবার (২৩ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার ঢোলভাঙ্গা বাজারের জিয়া টেইলারিংয়ের সামনে দুই ভাইয়ের মধ্যে সেসব নিয়ে বাকবিতণ্ডার সূত্রপাত ঘটে।

এসময় কিছু বুঝে ওঠার আগেই শাপলা তার বড়ভাই আদম আলীর মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে রক্তাক্ত জখম করে। আহত আদম আলী তাৎক্ষণিক টেইলার্স থেকে ধারালো একটি কাঁচি নিয়ে শাপলার বুকে উপর্যুপরি আঘাত করে। স্থানীয়রা ঘটনাস্থল হতে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পলাশবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার আগেই শাপলার মৃত্যু ঘটে।

খবর পেয়ে পলাশবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনসহ প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন