বিজ্ঞাপন

দিনে আট ঘণ্টা টিভি দেখেন ট্রাম্প!

December 11, 2017 | 9:43 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বিশ্বের অন্যতম আলোচিত ও ক্ষমতাধর রাষ্ট্রপ্রধান। প্রতিদিন বিভিন্ন কাজে ব্যস্ত থাকতে হয় তাকে। এত ব্যস্ততার মাঝেও তিনি কিন্তু টেলিভিশন দেখতে ভোলেন না। ক্ষমতাধর ও ব্যস্ত এই প্রেসিডেন্ট প্রতিদিন কত ঘণ্টা টেলিভিশন দেখেন তা বিশ্বাস করতে কষ্ট হবে অনেকেরই।

ট্রাম্পের প্রতিদিনের জীবনযাপনের চিত্র তুলে ধরতে নিউ ইয়র্ক টাইমস ট্রাম্পের উপদেষ্টা, বন্ধু, কংগ্রেসের সদস্য মিলিয়ে মোট ৬০ জনের সাক্ষাৎকার নেয়। তাদের দেয়া তথ্যানুযায়ী, ট্রাম্প দিনে আট ঘণ্টা টেলিভিশন দেখেন।

ভোর সাড়ে ৫টায় হোয়াইট হাউসে নিজের শয়নকক্ষে টেলিভিশন দেখার মধ্য দিয়ে ট্রাম্প দিন শুরু করেন। বেশিরভাগ দিন তিনি ‘ফক্স অ্যান্ড ফ্রেন্ডস’ অনুষ্ঠান দেখেন। এমনকি যে চ্যানেলগুলোর সংবাদকে ট্রাম্প ‘ফেক নিউজ’ (ভুয়া সংবাদ) মনে করেন, সেই ‘সিএনএন’ও দেখেন তিনি। এছাড়া এমএসএনবিসির ‘মর্নিং জো’ অনুষ্ঠানও নিয়মিত দেখেন ট্রাম্প।

বিজ্ঞাপন

নিউ ইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়, টুইটারে বার্তা দেওয়ার খোরাক টেলিভিশন থেকেই পান ট্রাম্প। এ ছাড়া গণমাধ্যমে তাকে কীভাবে দেখানো হচ্ছে, তাও জানার চেষ্টা করেন তিনি।

পত্রিকাটি আরও জানায়, প্রতিদিন যে আট ঘণ্টা টিভি দেখেন তা নয়। তবে যেদিন কম দেখেন সেদিন অন্তত চার ঘণ্টা টেলিভিশন দেখেন ট্রাম্প।

সারাবাংলা/এমএইচটি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন