বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে পৃথক অভিযানে ছয় মোটরসাইকেলসহ ১০ চোর গ্রেফতার

November 30, 2020 | 7:27 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: অভিযানে চালিয়ে মোটরসাইকেল উদ্ধারসহ ১০ চোরকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার (৩০ নভেম্বর) ভোররাতে মুন্সীগঞ্জ সদর থানার বণিক্যপাড়া এলাকা ও টঙ্গীবাড়ি থানার বিভিন্ন এলাকায় এ অভিযান চালিয়ে মোটরসাইকেল উদ্ধার ও চোর চক্রের ১০ জনকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলো- নারায়ণগঞ্জের গোপনগর বাড়িরটেকের কামাল হোসেনের ছেলে মো. হৃদয় (২২), ফতুল্লার কাশিপুর হাটখোলা এলাকার ইয়াসিন (২৩), টঙ্গীবাড়ি উপজেলার চরবেহের পাড়া এলাকার শান্ত খান (২০)। এই ৩ জনকে মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার এলাকার বণিক্যপাড়া থেকে দু’টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

এদিকে টঙ্গীবাড়ি থানার দরজারপাড়া এলাকার আলমাছ শেখ (২৫), আলদি এলাকার আবু কালাম (২৫), শরীয়তপুর জেলার চরজিনকিন এলাকার বিপ্লব মেলকার (২৩), টঙ্গীবাড়ি থানার মাঝিবাড়ি এলাকার রণি মাঝি (২৭), মুলচর এলাকার জুয়েল হাওলাদার (২৪), চরবেহের কান্দি এলাকার কোকো মোল্লা (১৯), নয়াকান্দি এলাকার শুভ দেওয়ানকে (২৩) টঙ্গীবাড়ির বিভিন্ন এলাকা থেকে ৪টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

গোয়েন্দা পুলিশের অভিযানের বিষয়টি বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের কাছে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান পুলিশ সুপার আব্দুল মোমেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি থানায় দু’টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ সুপার আব্দুল মোমেন জানান, আসামিদের কাছ থেকে একটি জিকসার, একটি ডিসকভার, একটি হনেট, একটি পালসার, একটি এফজেড ও একটি অ্যাপাসি আরটিআর মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন