বিজ্ঞাপন

ঘন কুয়াশা, রাত ১০টা থেকে পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি বন্ধ

December 8, 2020 | 11:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: তীব্র কুয়াশার কারণে ফের পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের ফেরি চলাচল বন্ধ হয়ে গেছে। দুর্ঘটনা এড়াতে মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাত সোয়া ১০টার দিকে ঘাট কর্তৃপক্ষ ফেরি চলাচল বন্ধ ঘোষণা করে। এতে করে ঘাটে আটকা পড়েছে কয়েকশ যানবাহন।

বিজ্ঞাপন

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডাব্লিউটিসি) পাটুরিয়া ঘাট শাখার বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

মহিউদ্দিন রাসেল বলেন, সন্ধ্যার পর থেকে কুয়াশার ঘনত্ব বাড়তে থাকে। রাত বাড়ার সঙ্গে সঙ্গে পুরো পদ্মা নদী কুয়াশার চাদরে ঢেকে যায়। ফলে নৌদুর্ঘটনা এড়াতে রাত সোয়া ১০টার দিকে ফেরি চলাচল সম্পূর্ণ বন্ধ রাখা হয়েছে।

এদিকে, স্থানীয়রা জানিয়েছেন, ফেরি চলাচল বন্ধ হয়ে যাওয়ায় পাটুরিয়া ঘাটে কয়েকশ যানবাহন আটকে পড়েছে। কখন নাগাদ ফেরি চলাচল শুরু হতে পারে, সে বিষয়ে কেউ কোনো তথ্য দিতে পারেননি।

বিজ্ঞাপন

এর আগে, ঘন কুয়াশার কারণে সোমবার (৭ ডিসেম্বর) রাতেও পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়। সোমবার রাত ১১টার দিকে ফেরি চলাচল বন্ধ করে দেওয়ার প্রায় ১১ ঘণ্টা পর মঙ্গলবার সকাল ১০টায় এই রুটে ফেরি পারাপার শুরু হয়। ১২ ঘণ্টা পরই ফের এই রুটে ফেরি পারাপার বন্ধ হলো।

ফাইল ছবি

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন