বিজ্ঞাপন

খালেদা দুর্নীতি করেছেন আ’লীগ প্রমাণ করুক : ফখরুল

December 11, 2017 | 11:33 am

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

খালেদা জিয়ার দুর্নীতি প্রমাণে আওয়ামী লীগের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার সকালে হাইকোর্ট মাজারে ‘শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন উপলক্ষে এ অনুষ্ঠান আয়োজন করে ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপি।

সম্প্রতি এক প্রোগ্রামে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন ‘বিএনপি চেয়ারপারসনের দুর্নীতি নিয়ে প্রধানমন্ত্রী অন্ধকারে ঢিল মারেননি। তিনি যথার্থ প্রমাণের ভিত্তিতেই কথা বলেছেন’।

বিজ্ঞাপন

এ বক্তব্যের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে বিএনপির মহসচিব মির্জা ফখরুল বলেন, ‘আমরা তো পরিষ্কার করেই বলেছি, তারা (আওয়ামী লীগ) প্রমাণ করুক। আমরা সারা পৃথিবীতে খোঁজ নিয়ে দেখেছি, এ ধরনের অভিযোগের কোনো ভিত্তি নেই। এ সংবাদ সম্পূর্ণ মিথ্যা। জনগণকে বিভ্রান্ত করবার জন্য তারা এসব প্রচার করছে। যেসব সম্পত্তির কথা বলা হয়েছে, কোথাও তার কোনো অস্তিত্ব নেই।’

সরকার দুর্নীতির যে অপবাদ বিএনপিকে দিয়েছে, তা প্রমাণে ব্যর্থ হলে সরকারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান বিএনপির মহাসচিব।

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘সরকারি দল এখন পর্যন্ত বেশ কিছু আচরণবিধি লংঘন করেছে। আমরা সেটা নির্বাচন কমিশনকে জানিয়েছি। তারপরও আশা করছি, নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করবে। নইলে সব দায় তাদেরকে গ্রহণ করতে হবে।’

বিজ্ঞাপন

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে স্থায়ী কমিটির বৈঠকে কী সিদ্ধান্ত হয়েছে জানতে চাইলে তিনি বলেন, এটা আমরা আপনাদের পরে জানাব, আপনারা জানতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর  (দক্ষিণ) বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, সহ সভাপতি সামসুল হুদাসহ শতাধিক নেতা-কর্মী।

সারাবাংলা/এজেডকে/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন