বিজ্ঞাপন

উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু

December 10, 2020 | 2:14 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আব্দুল্লাহপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে জিসান হাবিব (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (৯ ডিসেম্বর) রাত ১০টার দিকে এ ঘটনা। এ সময় রুহুল আমিন নামে ১০ শ্রেণিতে পড়ুয়া আরেক স্কুলছাত্র আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

জিসানের ফুফাতো ভাই ইকবাল হোসেন জানান, এক আত্মীয়কে বিমানবন্দরে এগিয়ে দিয়ে আশুলিয়া ক্লাসিক পরিবহনের বাসে নবীনগর ফিরছিলেন জিসান ও রুহুল আমিন। বাসটি আব্দুল্লাহপুরে থামলে জানালা দিয়ে জিসানের ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারী। সঙ্গে সঙ্গে বাস থেকে নেমে একজনকে ধরে ফেলেন জিসান। রুহুল আমিনও নেমে ছিনতাইকারীকে কিলঘুষি মারতে থাকে। এ সময় ছিনতাইকারী চক্রের আরেক সদস্য রুহুলের পিঠে ছুরিকাঘাত করে। এরপর জিসানকেও একাধিক আঘাত করে ফোনটি নিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতেই জিসানকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। রুহুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা জানান, ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

নিহত জিসানের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার বিহেরগাঁও গ্রামে। তার বাবা সৌদি প্রবাসী আবুল বাশার। স্থানীয় খলিলুর রহমান ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষে পড়াশুনা করতেন জিসান। রুহুল আমিন ঢাকার ধামরাইয়ের ইসলামপুরে ইকরা মডেল হাইস্কুলের ১০ম শ্রেণির ছাত্র। গত মাসের ২৭ তারিখ নোয়াখালী থেকে চাচাতো ভাই সৈকতের সঙ্গে তার শ্বশুরবাড়ি ঢাকার নবীনগরে আসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন