বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু

December 11, 2020 | 10:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় অটোরিকশার ধাক্কায় সোহাগ খান (২৪) নামের সিটি করপোরেশনের লাইনম্যান ও চন্দ্রিমা উদ্যানের সামনে মাইক্রোবাসের ধাক্কায় ইব্রাহিম হোসেন আবির (২০) নামে এক যুবক নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডেমরায় ও বিকেল সাড়ে ৫টার দিকে চন্দ্রিমা উদ্যানে পৃথক দুর্ঘটনা ঘটে। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদের দু‘জনকে মৃত ঘোষণা করেন।

সোহাগের সহকর্মী রানা শেখ জানায়, ডেমরা সারুলিয়া হাজিনগর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো সোহাগ খান। তার বাবার নাম মৃত মোতালেব খান। অবিবাহিত ছিলো সে। তারা দুজনই ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের লাইনম্যান হিসেবে কাজ করতো। সন্ধ্যার দিকে ডেমরা স্টাফ কোয়ার্টারের সামনে রাস্তায় লাইনম্যানের কাজ করছিল সোহাগ। তখন ব্যাটারিচালিত একটি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয় সে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ৮টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয়রা অটোরিকশার চালককে আটক করেছে।

এদিকে, নিহত ইব্রাহিমের চাচাতো ভাই মো. নাসিম জানায়, তাদের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলার মহিশখালী গ্রামে। বাবার নাম মোসলেম ফরাজী। পেশায় ইব্রাহিম রাজমিস্ত্রির হেল্পারের কাজ করতো। থাকতো গুলিস্থান এলাকায়।

বিজ্ঞাপন

নাসিম আরও জানায়, শুক্রবারে কাজ বন্ধ থাকায় তারা ৪/৫ জন বন্ধু মিলে চন্দ্রিমা উদ্যান এলাকায় ঘুরতে যায়। সেখানে রাস্তা পার হওয়ার সময় একটি কালো রঙের মাইক্রোবাস ইব্রাহিমকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তারা আবিরকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে রাত ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ দু’টি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন