বিজ্ঞাপন

সুবর্ণচরে পাওনা টাকা চাওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যা

December 13, 2020 | 7:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: জেলার সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রামে পাওনা টাকা চাওয়ায় মো. নিজাম উদ্দিন (১৬) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নারী-পুরুষসহ ৭/৮ জনের একটি দল এ হত্যার ঘটনা ঘটিয়েছে বলে জানা যায়। এ ঘটনায় হুমায়ুন (২২) নামে একজনকে আটক করেছে চর জব্বার থানা পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে এ মারধরের ঘটনা ঘটে। নিহত মো. নিজাম উদ্দিন একই গ্রামের বেলাল উদ্দিনের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রি ছিল। আটক হুমায়ুন একই এলাকার মো. মানিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে চর আলাউদ্দিন গ্রামের বেলাল উদ্দিনের ছেলে আকবর হোসেনের কাছ থেকে একটি মোটরসাইকেল ভাড়া নেয় একই এলাকার আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম (২৫)। কাজ শেষে বিকালে ভাড়ার টাকা পরিশোধ না করে মোটরসাইকেলটি ফেরত দেয়। আজ সকাল ১১টার দিকে আকবরের ছোট ভাই নিজাম উদ্দিনের সাথে স্থানীয় আলাউদ্দিন বাজারে সাইফুলের দেখা হলে তার কাছে ভাড়ার টাকা চায় নিজাম। কিন্তু সাইফুল টাকা দিতে অপারগতা প্রকাশ করলে এ বিষয় নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

তাদের ঝগড়া শুনে উপস্থিত লোকজন এগিয়ে এসে তাদের শান্ত করে দুইজনকে দু’দিকে পাঠিয়ে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আলাউদ্দিন বাজারের পাশ্ববর্তী এলাকায় একটি নির্মাণাধীন কালভার্টে কর্মরত অবস্থায় নিজামের ওপর হামলা চালায় সাইফুল ও তার লোকজন।

বিজ্ঞাপন

ঘটনার প্রত্যক্ষদর্শী ও নিহত নিজামের বাবা বেলাল উদ্দিন জানান, নিজাম ঘটনাস্থল থেকে ফিরে বাজারের পাশের একটি কালভার্টে কাজ করছিল। বেলা সাড়ে ১২টার দিকে সাইফুলের নেতৃত্বে ৭/৮জন অতর্কিতভাবে নিজামের ওপর হামলা চালায়। এসময় সাইফুল, তার মা ফাতেমা বেগম, বেলাল, একই এলাকার ফরিদ, হুমায়ুন ও আবু তাহেরসহ কয়েকজন নিজাম উদ্দিনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। একপর্যায়ে নিজাম মাটিতে লুটিয়ে পড়লে, হামলাকারীরা পালিয়ে যায়।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বলেন, ‘তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলাকারীরা নিজামকে পিটিয়ে জখম করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার পর অভিযান চালিয়ে হুমায়ুন নামে এক যুবককে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন