বিজ্ঞাপন

ফের বিতর্কে নারাইন, বিপদে কেকেআর

March 16, 2018 | 12:45 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

 

তাঁর বোলিং অ্যাকশন নিয়ে বিতর্ক নতুন কিছু নয়। আইপিএলের আগে আরও একবার অ্যাকশন প্রশ্নবিদ্ধ হলো ওয়েস্ট ইন্ডিজ স্পিনার সুনীল নারাইনের।

পাকিস্তান সুপার লিগে লাহোর কালান্দার্সের হয়ে খেলছেন নারাইন। বুধবার রাতে কোয়েটা গ্ল্যাডিয়েটার্সের বিপক্ষে ম্যাচ চলাকালীন সময়ে বিতর্কিত বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ ওঠে। তবে আবারো এমন অভিযোগ না আসা পর্যন্ত চলতি টুর্নামেন্টে খেলতে পারবেন তিনি।

বিজ্ঞাপন

এরই মধ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, ক্যারিবিয়ান এই স্পিনারের বোলিং অ্যাকশনের বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছে। ফলে বোলিং অ্যাকশন খতিয়ে দেখা হবে। তবে আবারো এমন অভিযোগ উঠলে টুর্নামেন্ট থেকে ছিটকে যাবেন নারাইন। আনুষ্ঠানিকভাবে এই অভিযোগ পাঠানো হবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের কাছেও।

বোলিং অ্যাকশনের বিরুদ্ধে নারাইনের জন্য এটাই যে প্রথম অভিযোগ তা নয়। ২০১৪ সালে চ্যাম্পিয়নস লিগ টি-টোয়েন্টিতে দুই ম্যাচে অভিযোগ ওঠায় ফাইনালে খেলতে পারেননি নারাইন। একই কারণে ২০১৫ সালে বিশ্বকাপ দল থেকেও বাদ পড়েন এই ক্যারিবিয়ান। আইপিএলের ২০১৫ সালের আসরেও নারাইনের বোলিং নিয়ে প্রশ্ন উঠে, তবে সেবার সাবধান করেই ছেড়ে দেওয়া হয়েছিল তাকে। একই বছর নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে জাতীয় দলের খেলায় বিতর্কে পড়ে দলের বাইরে থাকতে হয় এই স্পিনারকে।

এবার আইপিএল শুরুর আগে ফের বিতর্কে পড়ে নারাইন ছিটকে গেলে বেশ বিপদেই পড়বে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। এরই মধ্যে দিন কয়েক আগে চোটে পড়েছেন কেকেআর তারকা ক্রিস লিন। এই ব্যটসম্যানকে না পেলে ভুগতে হবে নাইট রাইডার্সকে।

বিজ্ঞাপন

এদিকে জিমে গিয়ে অনুশীলনের সময় মাথা ফাটালেন কেকেআর দলের অস্ট্রেলিয়ান তারকা পেসার মিচেল জনসন। মাথায় লেগেছে ১৬টি সেলাই। এমন অবস্থায় নারাইনের বোলিং বিতর্ক আইপিএল শুরুর আগে নাইট রাইডার্সের জন্য বড়সড় দুঃসংবাদ।

 

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন