বিজ্ঞাপন

সাইকো থ্রিলারে বাপ্পী, সঙ্গে অধরা ও বিপাশা

December 14, 2020 | 4:47 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

পরিচালক অপূর্ব রানা সোমবার (১৪ ডিসেম্বর) সকাল থেকে শুরু করেছেন ‘গিভি অ্যান্ড টেক’ ছবির শুটিং। এর প্রধান চরিত্রে আছেন বাপ্পী চৌধুরী, অধরা খান ও বিপাশা কবির। সাইকো থ্রিলার গল্পের ছবিটির বাংলা নাম ‘বিনিময়’।

বিজ্ঞাপন

ছবির ইংরেজি নাম পরিচালক সারাবাংলাকে বলেন, এখন আসলে ডিজিটাল প্লাটফর্মের যুগ। আর এ ধরনের প্ল্যাটফর্মের দর্শকদের কথা মাথায় রেখেই ইংরেজি নাম রাখা হয়েছে, তবে বাংলা নামও থাকবে। তবে আলাদা করে কোন অ্যাপের জন্য ছবিটি বানাচ্ছি না। আমরা একইসঙ্গে সিনেমা হলেও ছবিটি মুক্তি দিবো।

‘গিভ অ্যান্ড টেক’-এর কাহিনি অপূর্ব রানার। চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। ‘সাইকো থ্রিলার’ একটি গল্প বানাচ্ছি—এর বেশি ছবির কাহিনি সম্পর্কে বলতে চাননি পরিচালক।

‘নায়ক’ ও ‘কোভিড-১৯ ইন বাংলাদেশ’র পর তৃতীয়বারের মত অধরার সঙ্গে জুটি বাঁধছেন বাপ্পী চৌধুরী। তিনি বলেন, অধরার সঙ্গে আমার পূর্বে কাজ করার অভিজ্ঞতা বেশ ভালো। আশা করি এখানেও আমাদের জার্নিটা সুন্দর হবে। আর বিপাশার সঙ্গে তো অনেক ছবিই করেছি। আগে থেকে আলাদা বোঝাপড়া রয়েছে।

বিজ্ঞাপন

বাপ্পী জানালেন ছবিটিতে তিনি একজন সাইকোর চরিত্রে অভিনয় করবেন। ১৬ ডিসেম্বর ব্যাতীত এ মাসে টানা ৯ দিন শুটিং হবে ছবিটির। এরপর আগামী মাসে শুটিং হবে সিলেটে।

শরিফ চৌধুরীর প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে ঢাকা ফিল্মসের ব্যানারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন