বিজ্ঞাপন

নচিকেতার কথা-সুরে আশিকের গান

December 16, 2020 | 12:19 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

‘আমার কণ্ঠে গান শুনে নচিকতা চক্রবর্তী স্যার তার নিজের ব্যবহার করা মাফলার উপহার দিয়েছিলেন যা আমার এই ছোট্ট জীবনের সবচেয় বড় প্রাপ্তি।’ নচিকেতার সাথে কাজের অভিজ্ঞতার কথা এভাবেই অভিব্যক্ত করলেন প্রতিভাবান কণ্ঠশিল্পী আশিকুর রহমান। গানের শিরোনাম ‘জীবনে যে মুখ ভেসে যায়’।

বিজ্ঞাপন

গানটির কথা ও সুর নচিকেতা চক্রবর্তীর। সঙ্গীতায়োজন করেছেন ইবরার টিপু। আশিকুর রহমানের সাথে কন্ঠ দিয়েছেন রোমানা ইতি। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করছে গানটি।

চন্দন রায় চৌধুরী নির্মাণ করেছেন গানটির ভিডিও। এতে মডেল হিসেবে দেখা যাবে তন্ময় চক্রবর্তী ও বৃষ্টি খানকে। আছে আশিকুর রহমান এবং রোমানা ইতির উপস্থিতিও।

উল্লেখ্য ছোট বেলা থেকেই গানের সাথে সখ্যতা আশিকুর রহমানের। বিভিন্ন প্রতিযোগিতায় পেয়েছেন একাধিক পুরস্কার। ২০০৪ সালে প্রকাশিত হয় আশিকুর রহমানের প্রথম একক অ্যালবাম ‘আসবো ফিরে আবার’। তার চার বছর পর প্রকাশিত হয় ২য় একক ‘পলাতক পরী’। ভালো লাগা আর ভালোবাসার জায়গা থেকেই গানের সাথে আছেন আশিকুর রহমান।

বিজ্ঞাপন

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘জীবনে যে মুখ ভেসে যায়’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বিভিন্ন মিউজিক অ্যাপএ।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন