বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই বাংলাদেশ স্বাধীন হয়েছে – হাসিনা গাজী

December 16, 2020 | 11:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি এবং তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম হয়েছিল বলেই বাংলাদেশ স্বাধীন হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১৬ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো হাটিপাড়া এলাকায় মহান বিজয় দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পন করে মুক্তিযুদ্ধের লাখো শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

এর আগে, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক পৌরসভার কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পন করেন।

এরপর পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, যুব মহিলালীগ, শ্রমিকলীগ, মুক্তিযোদ্ধা সংসদ  এবং পৌরসভার কাউন্সিলর-কর্মকর্তা-কর্মচারীরা কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পন করে মুক্তিযুদ্ধের লাখো শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বিজ্ঞাপন

এ সময় মেয়র হাসিনা গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ সর্বক্ষেত্রে এগিয়ে গেছে। কিন্তু, যুদ্ধাপরাধী ও তাদের দোসররা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে।

ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, সচিব তাজুল ইসলাম, প্রধান নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ারসহ আরও অনেকে।

এছাড়াও, মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বুধবার (১৬ ডিসেম্বর) দুপুরে রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা অডিটোরিয়ামে অনুষ্ঠিত মিলাদ মাহফিল, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার আলোচনা সভা, শহীদ বকুল স্মৃতি সংসদের আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান যোগ দেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন