বিজ্ঞাপন

ভারতে বাংলাদেশি তরুণী নিখোঁজ

March 16, 2018 | 4:00 pm

শুভজিত পাটুণ্ড, পশ্চিমবঙ্গে থেকে

বিজ্ঞাপন

চিকিৎসার জন্য ভারতের পশ্চিমবঙ্গে গিয়ে  বৃষ্টি সিকদার (১৮) নামের এক বাংলাদেশি তরুণী রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন। বৃষ্টি সিকদাদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, পাচারের উদ্দেশ্যে তাকে কোনো নারী পাচারকারী চক্র তুলে নিয়ে গেছে।

বৃষ্টিকে ভারতের বিভিন্ন জায়গায় খোঁজা-খুঁজি করে সন্ধান না মেলায় অবশেষে বৃহস্পতিবার (১৫ মার্চ) নদিয়ার ধানতলা থানায় বৃষ্টির বাবা এ বিষয়ে অভিযোগ  দায়ের করেছেন।

বিজ্ঞাপন

বৃষ্টির পারিবারিক সূত্রে জানা যায়, বাংলাদেশের মাগুরা জেলার বেরুইল গ্রামের বাসিন্দা বৃষ্টি সিকদার ১৮ ফেব্রুয়ারি স্নায়ু রোগের চিকিৎসার জন্য বাবা পিন্টু সিকদারের সঙ্গে ভারত যান। সেখানে নদিয়ার ধানতলা থানার দত্তপুলিয়া এলাকায় পিসির বাড়িতে থেকে চিকিৎসা করাচ্ছিলেন বৃষ্টি। ২ মার্চ বিকেলে বাড়ির সামনে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি। এদিকে, বিভিন্ন জায়গায় খোঁজ করার পর মেয়ের সন্ধান জানতে বাংলাদেশ ফিরে যান বাবা পিন্টু সিকদার।

বাংলাদেশে থাকা অবস্থায় পিন্টু সিকদারের এক আত্মীয়ের নম্বরে ভারতের একটি নম্বর থেকে ফোন করেন বৃষ্টি। তিনি ফোনে জানান, অসৎ উদ্দেশ্যে তাকে আটকে রাখা হয়েছে। এরপর সেই নম্বরে বহুবার ফোন করলেও তা  ফোন-নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে। পরবর্তীকালে ১০ মার্চ পুনরায় ভারতে ফিরে যান পিন্টু সিকদার। তবে সেখানে গিয়ে বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নিয়ে মেয়ের সন্ধান না মেলায় বৃহস্পতিবার (১৫ মার্চ) সন্ধ্যায় ধানতলা থানায় লিখিত অভিযোগ জানান বাবা পিন্টু সিকদার।

বিজ্ঞাপন

পশ্চিমবঙ্গ পুলিশ সূত্রে জানা যায়, বৃষ্টিকে উদ্ধার করতে তারা কাজ শুরু করেছে।

সারাবাংলা/এমএইচ/আইজেকে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন