বিজ্ঞাপন

সন্তান নিয়েই বিয়ের পিড়িতে একতা!

December 17, 2020 | 2:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গত বছর জানুয়ারিতেই স্যারোগ্যাসির মাধ্যমে মা হয়ে সবাইকে সে খবর নিজেই জানিয়েছিলেন একতা কাপুর। এবার নতুন সুখবর দিতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন হিন্দি টেলিভিশন জগতের এই সম্রাজ্ঞী!

বিজ্ঞাপন

সম্প্রতি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে বন্ধু তানভীরের সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন প্রযোজক একতা। যেখানে একে পরের অনেকটাই কাছাকাছি তারা। তবে ছবির থেকেও বেশি তার ক্যাপশন ঘিরেই তৈরি হয়েছে ধোঁয়াশা। তিনি লিখেছেন, ‘এই যে আমরা। শীঘ্রই সবাইকে সব বলব’। এদিকে শুধু একতা কাপুরই নন, তানভীর নিজেও ছবি পোস্ট করে লিখেছেন, ‘খুব এক্সাইটেড তবে স্থায়ী’।

স্বাভাবিকভাবেই এমন সব ক্যাপশন দেখে কৌতূহল বাড়ে অনুরাগীদের। অনেকেই প্রশ্ন করেন, তবে কি তারা এবার বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন? এ প্রশ্নের সরাসরি জবাব না দিলেও তানভীর লেখেন, ‘এবার বন্ধুত্বকে সম্পর্কের বাঁধনে বেঁধে ফেলার সময় হয়ে গিয়েছে’।

একটি বিনোদন কোম্পানির কর্ণধার এবং ক্রিয়েটিভ ডিরেক্টর তানভীর বুকওয়ালার সঙ্গে একতা বন্ধুত্ব অনেকদিনেরই। অতীতে একতার প্রযোজনা সংস্থাতেও কাজ করেছেন তানভীর। এর আগেই নিজেদের ভারচুয়াল ওয়ালে একাধিক ছবি পোস্ট করেছেন তারা। কখনও কাজের সূত্রে তো কখনও বন্ধুত্ব সেলিব্রেট করতে। তবে এবার তাদের কেমিস্ট্রি অনেকটাই অন্যরকম ঠেকেছে নেটিজেনদের। ছেলে রবি এবং তানভীরকে নিয়ে হয়তো নতুন ইনিংস শুরুর প্রস্তুতি নিচ্ছেন জিতেন্দ্রকন্যা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন