বিজ্ঞাপন

নাইটক্লাব থেকে আটক হওয়ার খবর মিথ্যা, দাবি সুজানের

December 23, 2020 | 2:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মুম্বাইয়ের নাইটক্লাব থেকে আটক হওয়ার খবরটি সম্পুর্ণ ভুল এবং মিথ্যে বলেই দাবি করলেন বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত মডেল ও হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। তার সম্পর্কে মিথ্যে গুজব ছড়ানো হচ্ছে, এ কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিলেন তিনি।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া একটি পোস্টে ‘আমার বিনম্র নিবেদন’ ক্যাপশন দিয়ে সুজান খান লেখেন, ‘গত রাতে জে ডব্লু ম্যারিয়টের ড্রাগন ফ্লাই ক্লাবে আমি আমার কাছের বন্ধুর জন্মদিনের নৈশভোজে গিয়েছিলাম এবং সঙ্গে আরও বন্ধুরা ছিল। ভোররাত আড়াইটে নাগাদ পুলিশ ক্লাবে ঢোকে। পুলিশ ও ক্লাব কর্তৃপক্ষের মধ্যে আলোচনা চলাকালীন সকলকে অপেক্ষা করতে বলা হয়। প্রায় তিন ঘণ্টা ধরে তা চলে। সকাল ছ’টা নাগাদ আমরা বাইরে বের হওয়ার অনুমতি পাই। অর্থাৎ সংবাদমাধ্যমে ছড়ানো আমার গ্রেপ্তারির খবর সম্পূর্ণ ভুল ও মিথ্যে।’

তবে, সেদিন মুম্বাইয়ের সেই নাইটক্লাবে কেন তাদের দীর্ঘক্ষন ধরে অপেক্ষা করানো হল? সেই প্রশ্নের উত্তর তার কাছে নেই বলেই জানান সুজান।

বিজ্ঞাপন

উল্লেখ্য, মঙ্গলবার (২২ ডিসেম্বর) ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়, মুম্বাইয়ের ‘ড্রাগনফ্লাই ক্লাব’-এ তল্লাশি চালায় মুম্বাই পুলিশ। সেই সময় কোভিড বিধিভঙ্গের অভিযোগে সুজান খান, গুরু রাণধাওয়া ও সুরেশ রায়না-সহ মোট ৩৪ জনকে আটক করা হয়। মুম্বাইয়ের সাহার থানার সিনিয়র পুলিশ ইন্সপেক্টর জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ও ৩৪ ধারায় তাদের আটক করা হয়েছিল। তাদের বিরুদ্ধে অভিযোগ, নাইট কারফিউ উপেক্ষা করে ওই ক্লাবের ভিতরে উদ্দাম পার্টি চলছিল। সেই সময়ই সেখানে হানা দেয় পুলিশ।

প্রসঙ্গত, ভারতের অন্য রাজ্যগুলির মতো নতুন ধরনের করোনা ভাইরাসের আতঙ্কে রয়েছে মহারাষ্ট্রও। সোমবার থেকেই রাজ্যে জারি হয়েছে নাইট কারফিউ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন