বিজ্ঞাপন

কণ্ঠশিল্পী হিসেবে আসছেন নিশো-মেহজাবীন!

December 23, 2020 | 5:09 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী জুটি বেঁধে বরাবরই বৈচিত্র্যপূর্ণ বিভিন্ন চরিত্রে অভিনয় করে আসছেন নিয়মিত। তবে এবার তারা যে পরিচয়ে আসছেন, সেটি একেবারেই অভিনব।তারা আসছেন কণ্ঠশিল্পী হিসেবে! তাও আবার সেটি পথশিল্পী। এলাকায় হেঁটে হেঁটে মানুষদের গান শোনানোই তাদের কাজ!

বিজ্ঞাপন

এমন গল্প নিয়ে নাটক নির্মাণ করেছেন মহিদুল মহিম। এর চিত্রনাট্যও করেছেন নির্মাতা নিজেই। সিএমভি’র ব্যানারে সদ্য নির্মিত এই নাটকটির নাম ‘শিল্পী’।
এতে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীর চরিত্র প্রসঙ্গে নির্মাতার বর্ণনা এমন, ‘নিশো-মেহজাবীন দুজনেই কণ্ঠশিল্পী। তারা একই এলাকার রাস্তায়-রাস্তায় গান গেয়ে বেড়ান। নিশো ছেলে ও মেয়ে, দুই কণ্ঠে গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করতে পারেন। সেজন্য তার জনপ্রিয়তাও বেশি। সে হিসেবে মেহজাবীনের শ্রোতা একটু কম। এসব নিয়ে দুজনের মধ্যে দ্বন্দ্ব বাঁধে। গল্পে বাঁক নেয় নতুন কিছুর।’

নির্মাতা আরও জানান, গল্পের শেষের দিকে দেখা যাবে, কোনও এক কারণে একটা সময় নিশো আর মেয়েদের মতো করে গাইতে পারছেন না। শুরু হয় গল্পের নতুন ক্রাইসিস।

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ ‘শিল্পী’ প্রচার হবে আরটিভি’র পর্দায় জানুয়ারির মাঝামাঝি সময়ে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন