বিজ্ঞাপন

বড়দিনে মজার সিনেমাসহ নানা আয়োজনে দুরন্ত টিভি

December 24, 2020 | 4:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্রতিটি বিশেষ দিবসে নানা আয়োজন সম্প্রচার করে আসছে বাংলাদেশের জনপ্রিয় শিশুতোষ চ্যানেল দুরন্ত টিভি। এরই ধারাবাহিকতায় এবারের বড়দিনে বিভিন্ন আয়োজন করেছে তারা। যার মধ্যে রয়েছে নাচের বিশেষ অনুষ্ঠান এবং মজার মজার সব সিনেমা।

বিজ্ঞাপন

বড়দিন উপলক্ষে বিশেষ আয়োজনে দুরন্ত টেলিভিশনে প্রচারিত হবে বিশেষ নৃত্যানুষ্ঠান ‘আজি শুভদিনে’। অনুষ্ঠানটি পরিচালনা করছেন তোফায়েল সরকার। নাচের এই বিশেষ অনুষ্ঠানটিতে নৃত্য পরিবেশন করবে নৃত্য সংগঠন ‘কল্পতরু’র নৃত্যশিল্পী- রুদমিলা প্রিয়ন্তি চৌধুরী, নোহলী ইসলাস শ্রেয়া, সুমাইয়া আক্তার শোভা, আমিরা মাহমুদ, আনুদিয়া আনুভ, আবেয়া আকন্দ, মধুরিমা রয়সহ আরো অনেকে।

বিশেষ নৃত্যানুষ্ঠান ‘আজি শুভদিনে’

বিজ্ঞাপন

নাচের এই বিশেষ অনুষ্ঠানটি প্রচারিত হবে ২৫ ডিসেম্বর (শুক্রবার) বিকাল ৫টায়।

বড়দিন উপলক্ষে দুরন্ত সিনেমার সময়ে থাকছে মজার মজার দুইটি সিনেমা- ‘লুক হু’স টকিং নাও’ এবং ‘ক্যাসপার’স হন্টেড ক্রিসমাস’।

বিজ্ঞাপন

সিনেমা ‘লুক হু’স টকিং নাও’

মিকি ও জুলি দুই ভাই-বোন। ছোটবেলা থেকে দুইজন একদম বড়দের মত কথা বলতে পারতো। এ কারণে পরিবারে উত্তেজনার কমতি ছিল না। সেখানে যুক্ত হয় দুই নতুন সদস্য রক্স ও ড্যাফনি। ওদের নিয়ে ঘটতে থাকে মজার সব কান্ড। বড়দিন উপলক্ষে দুরন্ত’র সিনেমা ‘লুক হু’স টকিং নাও’ । বাংলায় ভাষান্তরিত করে ‘লুক হু’স টকিং নাও’ প্রচারিত হবে ২৫ ডিসেম্বর (শুক্রবার) বিকেল ৩টায়।

সিনেমা ‘ক্যাসপার’স হন্টেড ক্রিসমাস’

বিজ্ঞাপন

মজার ভূত ক্যাসপার কিছুতেই মানুষকে ভয় দেখাতে পারে না। মানুষকে সে বন্ধু ভাবে। তাই ভূত জগতের প্রধান আদেশ করেছেন, যে করেই হোক কমপক্ষে একজনকে ভয় দেখাতেই হবে ক্যাসপারকে। তা না হলে তাকে অচেনা ভূতদের দেশে পাঠিয়ে দেয়া হবে। ক্যাসপারের সাহায্যে এগিয়ে এসেছে তার মত দেখতে আরেক ভূত স্পুকি।

ক্যাসপারকে ঘিরে মজার এই কাহিনী নিয়ে বড়দিন উপলক্ষে দুরন্ত’র সিনেমা ‘ক্যাসপার’স হন্টেড ক্রিসমাস’, প্রচারিত হবে ২৫ ডিসেম্বর (শুক্রবার) রাত ১০টায়।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন