বিজ্ঞাপন

করোনায় সাবেক প্রতিমন্ত্রী আ খ ম জাহাঙ্গীরের মৃত্যু

December 24, 2020 | 6:49 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: নভেল করোনাভাইরাসে (কোভিড ১৯) আক্রান্ত হয়ে সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইন মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেলে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি শোকাহত পরিবার সদস্যদের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন।

আ খ ম জাহাঙ্গীর হোসাইন পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের চারবারের সাবেক এমপি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

গত ৩ ডিসেম্বর আ খ ম জাহাঙ্গীর হোসাইন ও তার স্ত্রী সেলিনা হোসাইনের শরীরে করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়। তারা দুজনেই করোনাভাইরাস পরীক্ষার জন্য ঢাকার বিএসএমএমইউতে নমুনা দেন এবং ওই দিনই তাদের দুজনের রিপোর্ট পজিটিভ আসে। অবস্থার অবনতি হওয়ায় জাহাঙ্গীর হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

বিজ্ঞাপন

আ খ ম জাহাঙ্গীর হোসাইন ১৯৯১, ১৯৯৬, ২০০১ ও ২০১৪ সালে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) থেকে এমপি নির্বাচিত হন। তিনি শেখ হাসিনার প্রথম মন্ত্রিসভার বস্ত্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান ১৯৯৮ সালে।

বিভিন্নজনের শোক: আ খ ম. জাহাঙ্গীর  হোসাইনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক। মন্ত্রী ব্যক্তিগতভাবে এবং নারায়ণগঞ্জ জেলার জনগণের পক্ষ থেকে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

সাবেক প্রতিমন্ত্রীর মৃত্যুতে শোকপ্রকাশকারী অন্যরা হলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন