বিজ্ঞাপন

বাসের ছাদে ড্রামে নারীর লাশ: মূল আসামি গ্রেফতার

December 25, 2020 | 3:12 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

বরিশাল: পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে প্রবাসীর স্ত্রী সাবিনাকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পিবিআই বরিশাল পুলিশ সুপার হুমায়ূন কবির।

বিজ্ঞাপন

নগরীর রূপাতলী পিবিআই কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, হত্যাকাণ্ডটি পরিকল্পিত। ঠান্ডা মাথায় এই কাজ করেছে ঘাতক আব্দুল খালেক।

হুমায়ূন কবির জানান, নিহত সাবিনার স্বামী গৌরনদী উপজেলার দিয়াসুর গ্রামের বাসিন্দা কুয়েত প্রবাসী শহিদুল ইসলামকে বিদেশ যাওয়ার জন্য চার লাখ টাকা দিয়েছিলেন একই উপজেলার ডিমলা গ্রামের আব্দুল খালেক। কিন্তু নির্ধারিত সময়েও বিদেশে নিতে না পারায় টাকা ফেরত চান আব্দুল খালেক। সেই টাকা ফেরত দিতে নারায়ণগঞ্জের ফতুল্লায় বসবাসকারী সাবিনা বেগম তার দুই সন্তান নিয়ে ২০ নভেম্বর (শুক্রবার) বরিশাল জেলার গৌরনদী উপজেলার দিয়াসুর গ্রামে শ্বশুরবাড়িতে আসেন। শ্বশুরবাড়িতে দুই সন্তান রেখে খালেকের ডাকে বরিশালের কাশিপুরে আসেন সাবিনা।

তিনি আরও জানান, ওই এলাকার নির্মাণাধীন একটি বাড়িতে ডেকে এনে সাবিনার মাথায় আঘাত করে হত্যা করে আব্দুল খালেক। পরে সাবিনার লাশ ড্রামে ভর্তি করে। বাসের ছাদে ড্রাম তুলে ২৩০ টাকা ভাড়া দিয়ে ভুরঘাটা বাসস্ট্যান্ডে যায় আব্দুল খালেক। সেখানে ড্রাম নামিয়ে ভ্যান খুঁজতে গিয়ে আর ফিরে আসেনি। শেষে বাস স্টাফরা ড্রাম খুলে সাবিনার লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় ২২ নভেম্বর অভিযুক্ত খুনি আব্দুল খালেকের স্ত্রী রহিমা বেগমকে গ্রেফতার করে গৌরনদী পুলিশ। হত্যাকাণ্ডের এক মাস পাঁচদিন পরে মূল ঘাতককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পিবিআই। পুলিশ সুপার হুমায়ূন কবির বলেন, মেট্রোপলিটন বন্দর থানা এলাকার হিজলতলা গ্রামে আত্মগোপনে ছিলেন খুনি আব্দুল খালেক।

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন