বিজ্ঞাপন

ভোটের ২ বছর: বুধবার বিএনপির বিক্ষোভ

December 29, 2020 | 3:16 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বুধবার (৩০ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি। ৩০ ডিসেম্বর ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল ও পুনঃনির্বাচনের দাবিতে এ কর্মসূচি পালন করবে তারা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি জানান, কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে বুধবার (২৯ ডিসেম্বর) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

তিনি আরও জানান, এছাড়া ৩০ ডিসেম্বর ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে একই দিন দেশব্যাপী জেলা ও মহানগরে বিক্ষোভ সমাবেশ পালন করবে বিএনপি।

বিজ্ঞাপন

দেশবাসীসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে ও সারাদেশে জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণের জন্য অনুরোধ জানান বিএনপির এই মুখপাত্র।

তিনি বলেন, ‘আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য ফেনী পৌর নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি মনোনীত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের ওপর হামলা চালিয়েছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। পুলিশ গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে। ৬ নং ওয়ার্ড থেকে বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি দুলাল ভূইঁয়াকে গতকাল রাতে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/এএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন