বিজ্ঞাপন

আহতদের জন্য ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

March 17, 2018 | 2:15 pm

স্টাফ করেসপন্ডেন্ট
ঢাকা : কাঠমাণ্ডুতে উড়োজাহাজ দুর্ঘটনায় আহতদের চিকিৎসার জন্য ডা. সামন্ত লাল সেনকে প্রধান করে ১৩ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। শনিবার (১৭ মার্চ) এ মেডিকেল বোর্ড গঠন করা হয়।
স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জানান, কাঠমান্ডু থেকে আহত পাঁচজন এসেছেন, তাদের চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।
১৩ সদস্যের এই মেডিকেল বোর্ডের প্রধান ডা. সামন্ত লাল সেন। অন্যান্যদের মধ্যে আছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউট-এর প্রকল্প পরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম, বার্ন ইউনিটের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. সাজ্জাদ খন্দকার, ন্যাশনাল ইনস্টিটিউট অব মেন্টাল  হেলথে-এর পরিচালক অধ্যাপক ফারুক আলম, বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের অধ্যাপক ডা. রায়হানা আওয়াল, মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মহিউদ্দিন আহমেদ, সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক এ জেড এম মোস্তাক হোসেন তুহিন, অর্থোপেডিক্স সার্জারির প্রধান অধ্যাপক মো. শামসুজ্জামান, অ্যানেসথেসিয়া বিভাগের প্রধান ডা. মোজাফফর হোসেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মানসিক স্বাস্থ্য বিভাগের প্রধান অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন, বার্ন ইউনিটের সহযোগী অধ্যাপক ডা. মো. জাহাঙ্গীর কবির, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক জহির উদ্দিন ও জাতীয় মানসিক স্বাস্থ্য ইনিস্টিটিউটের ডা. জামাল হোসেন।
সারাবাংলা/এসএসআর/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন