বিজ্ঞাপন

ভিডিও ফুটেজে অস্পষ্ট ‘অপরাধী’

March 17, 2018 | 2:13 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

 

নিদাহাস ট্রফির গ্রুপ পর্বের ফাইনাল ম্যাচে প্রেমাদাসা স্টেডিয়ামে উত্তেজনাপূর্ণ ম্যাচের পর বাংলাদেশের ড্রেসিং রুমের দরজার গ্লাস ভাঙা পাওয়া যায়। ঘটনার পর প্রেমাদাসা স্টেডিয়ামের কর্মকর্তাকে সিসিটিভি ফুটেজ দেখে শনিবার দুপুর ১২টার মধ্যে রিপোর্ট জমা দেয়ার আদেশ করেছিলেন ম্যাচ রেফারি ক্রিস ব্রড। শনিবার সকালে রিপোর্ট জমা দেন স্টেডিয়ামের দায়িত্বে থাকা কর্মকর্তা। রিপোর্টে দেখা যায়, সিসিটিভি ফুটেজে স্পষ্ট করে কোনো অপরাধী ধরা পড়েনি।

শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের নির্দেশের পর ম্যাচ চলাকালীন সময়ের ভিডিও ফুটেজ দেখে রেফারির কাছে রিপোর্ট জমা দেন মাঠ পরিচালনার দায়িত্বে থাকা কর্মকর্তা। শনিবার সকালে কর্মকর্তা জানিয়েছেন ড্রেসিং রুমের ঘটনা ধরতে পারেনি সিসিটিভি ফুটেজ।

বিজ্ঞাপন

তবে ঘটনার সঙ্গে কে জড়িত তা নিশ্চিত না হলেও একজন প্রত্যক্ষদর্শী (ড্রেসিং রুমের দায়িত্বে থাকা) দাবী জানান, বাংলাদেশের একজন সিনিয়র খেলোয়াড় কাচের দরজা ভাঙার চেষ্টা করার সময় তিনি দেখতে পান। কিন্তু তৃতীয়পক্ষের এমন ভাষ্য আমলে নেননি ম্যাচ রেফারি। যেহেতু কোনো কর্মকর্তারা ঘটনাটি দেখেননি, তাই তারা খেলোয়াড়দের নাম অস্বীকার করেছে।

উত্তেজনাপূর্ণ ম্যাচের শেষ ওভারে জয়ের জন্য বাংলাদেশের ১২ রান দরকার ছিল, বোলার ইসিরু উদানা পরপর দুই বলে দুটি বাউন্সার দিলেন, দ্বিতীয় বাউন্স বলে রানআউট হলেন মোস্তাফিজ। কিন্তু প্রথমে নো বলের সংকেত দিয়েও পরে তা না দেওয়ার কারণে সাকিব আল হাসান তুমুল প্রতিবাদ শুরু করেন। মাঠে থাকা দুই ব্যাটসম্যানকে উঠে চলে আসতে বলেন এই অলরাউন্ডার। পরে অবশ্য পরিস্থিতি ঠিক করেছিলেন খালেদ মাহমুদ সুজন। শেষমেশ জয়টাই এসেছে বাংলাদেশের।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/ এসএন/ এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন