বিজ্ঞাপন

বরিশালে পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহারে বিএমএ নেতাদের আল্টিমেটাম

December 30, 2020 | 2:02 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

বরিশাল: কোতয়ালি থানার উপ-পরিদর্শক (এস আই) রিয়াজুল করিমকে প্রত্যাহারের দাবিতে ৪৮ ঘণ্টার সময় বেধে দিয়েছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) বরিশাল শাখার নেতারা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে সংগঠনের জরুরি সভা শেষে এ আল্টিমেটার দেওয়া হয়। বিএমএ বরিশাল শাখার সভাপতি ডা. মো. ইসতিয়াক হোসেনের সভাপতিত্বে শের-ই বাংলা মেডিকেল কলেজের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

বিএমএ বরিশাল শাখার সাধারণ সম্পাদক প্রফেসর ডা. মো. মনিরুজ্জামান শাহিন জানান, ওই সময়ের মধ্যে এস আই রিয়াজুলকে প্রত্যাহার করা না হলে মানববন্ধন ও প্রাইভেট চেম্বার বন্ধ করে দেওয়াসহ কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

সভায় কলেজ অধ্যক্ষ ডা. এস এম সরওয়ার, সাবেক অধ্যক্ষ ডা. রনিজৎ খা, সহ-সভাপতি ডা. সৈয়দ মাকসুমুল হক, সাধারণ সম্পাদক প্রফেসর ডা. মো. মনিরুজ্জামান শাহিন, প্রফেসর ডা. জহিরুল হক মানিক, ডা. হাওয়া আক্তার জাহান, ডা. ইমরুল কায়েস, ডা. নাজিমুল হক বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বিএমএ’র জেলা সভাপতি ডা. ইসতিয়াক হোসেনের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার এবং চিকিৎসকদের হয়রানি না করার দাবি জানান।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ইসলামী ব্যাংক হাসপাতালে ভুল চিকিৎসার শিকার হয়ে গত ২১ ডিসেম্বর কোতোয়ালি মডেল থানায় ডা. রহমান সুমন ও সুপারিনটেন্ড ডা. ইসতিয়াক হোসেনের বিরুদ্ধে অভিযোগ করেন ভুক্তভোগী মানিক কারিকর। মামলা গ্রহণের পূর্বে প্রাথমিক তদন্তে গিয়ে ২২ ডিসেম্বর রাতে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) বরিশাল শাখার সভাপতি ডা. মো. ইসতিয়াক হোসেনের সঙ্গে এস আই রিয়াজুল অসদাচারণ ও ক্ষমতার অপব্যবহার করেন।

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন