বিজ্ঞাপন

বসুরহাট পৌর নির্বাচনে ইশতেহার ঘোষণা করলেন ওবায়দুল কাদেরের ভাই

December 31, 2020 | 5:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: জেলার কোম্পানিগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বেলা ১১টায় সাংবাদিকদের উপস্থিতিতে পৌর ভবন চত্বরে এই ইশতেহার ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

আবদুল কাদের মির্জা বসুরহাট পৌরসভার বর্তমান মেয়র এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই।

কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে ও কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রোমেলের সঞ্চালনায় ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন।

মেয়র প্রার্থী ইশতেহার ঘোষণা করতে গিয়ে গত ৫ বছরের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং আগামী দিনে নিরপেক্ষ ও অবাধ ভোটাধিকার নিশ্চিত, খালের দুই পাশে ওয়াকওয়ে নির্মাণ ও ৬০০ সোলার লাইট স্থাপন, সন্ত্রাস, মাদক, দুর্নীতিমুক্ত আধুনিক পৌরসভা গঠন, পূর্ণাঙ্গ পৌরপার্ক নির্মাণ এবং পরিবেশ রক্ষা ও সব ধরণের দূষণ বন্ধসহ ২৫টি কর্মপরিকল্পনার ঘোষণা দেন।

বিজ্ঞাপন

একইসঙ্গে আগামী দিনে উন্নয়নের ধারাবাহিকতা রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রতিশ্রুতিও দেন তিনি।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন