বিজ্ঞাপন

আমেরিকায় পড়তে যাবেন বাপ্পী

January 1, 2021 | 5:33 pm

আহমেদ জামান শিমুল

‘ভালোবাসার রঙ’ দিয়ে ঢালিউড ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করা নায়ক বাপ্পী চৌধুরী আমেরিকায় পড়তে যেতে চান। সেখানে তার মাস্টার্স সম্পন্ন করা ইচ্ছে।

বিজ্ঞাপন

‘গত বছরের মাঝামাঝি সময়ে আমার আমেরিকা যাওয়ার কথা ছিল এমবিএ করার জন্য। মোটামুটি সব কাগজপত্র রেডি করে এনেছিলাম। কিন্তু করোনা সব কিছু উলোট পালোট করে দিলো’—বলেন বাপ্পী।

বাপ্পী জানান, তিনি এ মুহুর্তে চেষ্টা করছেন অনলাইনেই কোর্সটা সম্পন্ন করা যায় না। ‘আমি অনেকগুলো বিশ্ববিদ্যালয়ের সঙ্গে কথা বলেছি। এখনও পজেটিভ কিছু পাইনি অনলাইনে কোর্সের ব্যাপারে। না হলে করোনার পর যখন সকল কিছু উন্মুক্ত হয়ে যাবে তখন অবশ্যই যাবো।’

বাংলাদেশের চলচ্চিত্র ও টেলিভিশন ইন্ডাস্ট্রির অনেকেই আমেরিকার নাগরিকত্ব নিয়েছেন। গত বছর শোনা গিয়েছিল শাকিব খান, মিশা সওদাগরসহ অনেকেই গ্রিন কার্ডের জন্য আবেদন করেছেন। তাহলে বাপ্পী কি পড়ার নাম করে আমেরিকান গ্রিন কার্ডের চেষ্টা করবেন?

বিজ্ঞাপন

‘আরে নাহ! আমার বাবা-মা থেকে শুরু সবাই বাংলাদেশে থাকে। আমি আমেরিকায় গিয়ে কি করবো। তাছাড়া এখানে আমার ক্যারিয়ার আছে না। আমেরিকা থেকে এমবিএ করার ইচ্ছে আমার বহু আগে থেকে’—বলেন বাপ্পী।

২০১৮ সালে ইউল্যাব বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ থেকে অর্নাস সম্পন্ন করেন। বাপ্পী বলেন, ‘চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি আমার ইচ্ছে ছিল যেভাবেই অনার্সটা সম্পন্ন করবো। তাই সময় বেশি লাগলেও আমি শেষ করেছিলাম। এর জন্য আমার সহপাঠী ও শিক্ষকদের কাছে আমি আজীবন কৃতজ্ঞ।’

বাপ্পী অভিনীত ‘৫৭০’, ‘প্রিয় কমলা’, ‘ডেঞ্জারজোন’, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ও ‘সিক্রেট জোন’ ছবিগুলো বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া তিনি ‘ঢাকা ২০৪০’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করবেন এ বছর।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন