বিজ্ঞাপন

বেলাবোতে বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

January 1, 2021 | 8:42 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

নরসিংদী: জেলার বেলাবো উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দি এলাকায় প্রাইভেটকার ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রাইভেটকারের আরও এক যাত্রী।

বিজ্ঞাপন

শুক্রবার (১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার দরিকান্দিতে  এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন পুরুষ ও তিন জন নারী রয়েছেন। তারা হলেন- ঢাকা বেইজিং ডাইং অ্যান্ড উইভিং ইন্ডাস্ট্রিজের জেনারেল ম্যানেজার নোয়াব আলী (৫৪), নরসিংদীর পলাশ উপজেলার চলনা গ্রামের খায়রুন্নাহার (৩৫), তার বোন তিষা (২২) ও কামনা (২৪)। নিহত অন্যজন প্রাইভেটকারের চালক, তবে তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

খবর পেয়ে বেলাবো থানা, ভৈরব হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে। আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত ঢাকায় পাঠিয়েছেন তারা।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিলেট থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী প্রাইভেটকার ও ঢাকা থেকে যাওয়া আল মোবারাকার (ঢাকা মেট্রো-ব-১৫-৭২৩৫) মধ্যে সংঘর্ষ হয়। এতে বাসটি প্রাইভেটকারের ওপরে উঠে যায়। প্রাইভেটকারটি মুহূর্তেই দুমড়ে-মুচড়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রহমান বলেন, ‘আমরা ঘটনাস্থলে এসে নিহত ও আহতদের উদ্ধার করেছি।’

বেলাবো থানার ওসি মো. শাফায়েত হোসেন পলাশ বলেন, ‘দড়িকান্দি এলাকায় প্রাইভেটকার ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি। আমরা মরদেহ ও গাড়ি উদ্ধার করে ভৈরব থানাকে দিয়েছি। তারা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।’

বিজ্ঞাপন

এর আগে, গত ২৮ ডিসেম্বর সোমবার একইস্থানে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হন।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন