বিজ্ঞাপন

‘আশা করেছিলাম নতুন বছরে ফখরুল সাহেবের কথাবার্তায় পরিবর্তন আসবে’

January 3, 2021 | 5:59 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘আশা করেছিলাম নতুন বছরের প্রথমে মির্জা ফখরুল সাহেবের কথাবার্তায় কিছুটা পরিবর্তন আসবে। আমি তার প্রতি যথাযথ সম্মান রেখেই বলতে চাই, দুঃখজনক হলেও সত্য, কোনো পরিবর্তন আসে নাই।’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল আলমগীরের বক্তব্যের সমালোচনা করতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

রোববার (৩ জানুয়ারি) দুপুরে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবে প্রয়াত জননেতা সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। হাছান মাহমুদ বলেন, ‘সরকার উৎখাতের চক্রান্ত করতে গিয়ে বিএনপিই জনগণের কাছ থেকে উৎখাত হয়েছে। এই বছরে নাকি তারা (বিএনপি) সরকারকে উৎখাত করবে। গত ১২ বছর ধরে তারা সরকারকে উৎখাত করতে গিয়ে নিজেরাই জনগণের কাছ থেকে উৎখাত হয়ে গেছে। প্রতিনিয়ত সরকার উৎখাতের যে আন্দোলনের কথা আপনারা বলছেন, এতে জনগণের কাছে আগের মতই এখনও হাস্যকর হচ্ছেন।’

নতুন বছরে দু’টি প্রত্যাশার কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ‘বাংলাদেশসহ সমগ্র বিশ্বের করোনা থেকে মুক্তি এবং মানুষ জিম্মি করার রাজনীতি পরিহার করে ইতিবাচক রাজনীতির ধারায় বিএনপি’র ফেরত আসা।’ এসময় তিনি নতুন বছরে বিএনপি জনগণের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন