বিজ্ঞাপন

রোমাকে হারাতে ঘাম ঝরাতে হবে বার্সাকে

March 17, 2018 | 5:22 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে স্প্যানিশ ফেভারিট বার্সেলোনার প্রতিপক্ষ ইতালিয়ান জায়ান্ট রোমা। এই মৌসুমে দুর্দান্ত খেলছে বার্সা। তারপরও রোমার কিংবদন্তি ফ্রান্সেস্কো টট্টি মেসি-সুয়ারেজদের নিয়ে খুব একটা চিন্তিত নন। তার মতে, ইতালিয়ান প্রতিপক্ষকে হারাতে ঘাম ঝরাতে হবে বার্সাকে।

চ্যাম্পিয়ন্স লিগের এই আসরে বেশ দাপট দেখিয়েই শেষ আট নিশ্চিত করেছে বার্সা। চেলসির মাঠে মেসির শেষ মুহূর্তের গোলে ড্র করে কাতালানরা। আর দ্বিতীয় লেগে চেলসিকে আতিথ্য দিয়ে ঘরের মাঠে বার্সা জয় তুলে নেয় ৩-০ গোলের ব্যবধানে। তাতে জোড়া গোল মেসির।

আর রাশিয়ান ক্লাব শাখতার দোনেস্কের মাঠ থেকে ২-১ গোলে হেরে ফিরলেও ঘরের মাঠে ১-০ গোলের জয়ে রোমা শেষ আট নিশ্চিত করে অ্যাওয়ে গোলের সুবিধায়।

বিজ্ঞাপন

টট্টি জানান, ‘আমরা ইউরোপের শক্তিশালী আট দলের মধ্যে থাকতে পেরে খুশি। শেষ চারের আগে আমাদের প্রতিপক্ষ বার্সেলোনা। আমি জানি তারা খুব শক্তিশালী দল, তবে রোমাকে হারাতে ঘাম ঝরাতে হবে বার্সাকে। যারা ভাবছেন বার্সা খুব সহজেই রোমাকে হারিয়ে সেমি ফাইনালে উঠবে, তারা এবার দুর্দান্ত রোমাকেই দেখবেন। শিরোপা জিততে হলে সব শক্তিশালী দলের মুখোমুখি হতে হবে। মেসি ও সুয়ারেজের মতো গ্রেট খেলোয়াড়দের সামলানোটা হবে দারুণ একটা ব্যাপার।’

রোমার এই কিংবদন্তি আরও যোগ করেন, ‘আমরা জানি বার্সা কতটা ভালো দল, কিন্তু তাদের বিপক্ষে আমরাও ভালো করতে জানি। আমি নিশ্চিত তারাও রোমার মুখোমুখি হয়ে চিন্তিত। আমরা দেখাতে চাই রোমাও প্রতিদ্বন্দ্বিতা করতে পারে বার্সার বিপক্ষে।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন