বিজ্ঞাপন

‘জনগণকে সহজে সেবা দিতে পরিবেশ মন্ত্রণালয় কাজ করছে’

January 6, 2021 | 7:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জনগণকে সহজে ও ঝামেলামুক্তভাবে সেবা দিতে পরিবেশ মন্ত্রণালয় নিরলসভাবে কাজ করছে বলে জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব জিয়াউল হাসান।

বিজ্ঞাপন

তিনি বলেন, জনগণ যেন অফিসে না এসেই যথাসময়ে সেবা পেতে পারে, সে জন্য পরিবেশ অধিদফতরের অনেক সেবাই অনলাইনে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। অবশিষ্ট সেবাগুলোও অনলাইনে দিতে কাজ চলছে।

বুধবার (৬ জানুয়ারি) পরিবেশ অধিদফতরে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় আয়োজিত দুই দিনব্যাপী ইনোভেশন কর্মশালার উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব (প্রশাসন) ড. মো. বিল্লাল হোসেন, অতিরিক্ত সচিব (পরিবেশ) মাহমুদ হাসান এবং পরিবেশ অধিদফতরের মহাপরিচালক ড. এ কে এম রফিক আহাম্মদ। সভাপতিত্ব করেন  মন্ত্রণালয়ের  যুগ্মসচিব (প্রশাসন) মো. আশফাকুল ইসলাম বাবুল।

বিজ্ঞাপন

পরিবেশ সচিব এসময় মন্ত্রণালয়ের কর্মকর্তাদের উদ্দেশে বলেন, জনসেবা সহজ করতে উদ্ভাবনের বিকল্প নেই। নতুন নতুন উদ্ভাবনের মাধ্যমে জনসেবা সহজ করার প্রক্রিয়া আমাদের চালিয়ে যেতে হবে। সব সেবা ডিজিটাল উপায়ে দেওয়ার লক্ষ্য বাস্তবায়নে আমাদের সবাইকে আন্তরিক হতে হবে।

সারাবাংলা/জেআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন