বিজ্ঞাপন

২ বছরের ক্যারিয়ারেই ৩৯ কোটির ফ্ল্যাট

January 6, 2021 | 9:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বয়স তেইশ, আর বলিউড ইন্ডাস্ট্রিতে তার ক্যারিয়ার মাত্র দুই বছরের। এর মধ্যেই মুম্বাইয়ের অভিজাত এলাকায় ভারতীয় মুদ্রায় ৩৯ কোটি রুপির বিলাসবহুল ফ্ল্যাট কিনে ফেললেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। নিজের রোজগারের টাকা দিয়েই কিনলেন এই ফ্ল্যাট।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রের খবর, জাহ্নবীর নতুন ফ্ল্যাটটি বেশ বড়। জুহুর অভিজাত আবাসনের ১৪, ১৫ এবং ১৬ তলা মিলিয়ে ৩,৪৫৬ স্কয়্যার ফুট। গত বছরের শেষেই ফ্ল্যাটটি পছন্দ করে ফেলেছিলেন জাহ্নবী। ৭ ডিসেম্বর চুক্তি সই হয়ে যায়। ফ্ল্যাটের জন্য নাকি ৭৮ লক্ষ রুপি স্ট্যাম্প ডিউটিও দিয়েছেন শ্রীদেবী এবং বনি কাপুরের কন্যা। নিজের রোজগারের টাকা দিয়েই নাকি এই ফ্ল্যাট কিনেছেন ২৩ বছরের অভিনেত্রী।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’ ছবিটি। নেটদুনিয়ায় জাহ্নবীর মুক্তি পাওয়া সিনেমার তালিকায় ‘ধড়ক’ ছাড়াও রয়েছে ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’। এর মধ্যে ‘ঘোস্ট স্টোরিজ’ ছবির একটি মাত্র গল্পে অভিনয় করেছিলেন জাহ্নবী। যা পরিচালনা করেছিলেন জোয়া আখতার। আর ইরফান খান অভিনীত ‘অংগ্রেজি মিডিয়াম’ সিনেমায় ক্যামিও চরিত্রে সামান্য সময়ের জন্য ক্যামেরার সামনে এসেছিলেন। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি আফজানা’ এবং ‘দোস্তানা ২’। ‘রুহি আফজানা’য় রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন জাহ্নবী। আর ‘দোস্তানা ২’ ছবিতে তার সঙ্গে রয়েছেন কার্তিক আরিয়ান।

বিজ্ঞাপন

এদিকে ১০০ কোটি রুপি দিয়ে নতুন ফ্ল্যাট কিনেছেন হৃতিক রোশন। এছাড়াও আলিয়া ভাটও ফ্ল্যাট কিনেছিলেন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে থাকার জন্য। জাহ্নবীর ক্ষেত্রেও কি তাই? উল্লেখ্য, ‘দোস্তানা ২’র সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে নাকি সখ্য সম্পর্ক জাহ্নবীর। দু’জনকে একসঙ্গে গোয়া যেতেও দেখা গিয়েছে। তারপর থেকেই গুঞ্জন আরও জোরদার হয়েছে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন