বিজ্ঞাপন

তেঁতুলিয়া নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি, নিখোঁজ ১

January 10, 2021 | 2:28 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

বরিশাল: ঢাকা থেকে পায়রা বন্দরের উদ্দেশে ছেড়ে আসা এমভি অ্যাডভেঞ্চার-১১ দোতলা লঞ্চের ধাক্কায় মাছ ধরা একটি ট্রলার খণ্ডবিখণ্ড হয়ে ডুবে গেছে।

বিজ্ঞাপন

শনিবার (৯ জানুয়ারি) রাত পৌনে একটার দিকে বাউফলের কেশবপুর ইউনিয়নের বাদামতলী এলাকার তেঁতুলিয়া নদীতে এ ঘটনা ঘটে। নৌকায় থাকা মনির নামে এক জেলে এখনও নিখোঁজ রয়েছেন। তার বাড়ি উপজেলার কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামে।

ওই নৌকায় থাকা জসিম উদ্দিন বলেন, রাসেল (২৭) ও মনির হোসেন (৩৩) নামে আরও দুজন নৌকায় ছিলেন। লঞ্চের ধাক্কায় ট্রলারটি তিন-চার খণ্ড হয়ে ডুবে যায়। এ সময় আমি এবং রাসেল সাঁতার কেটে পাড়ে উঠতে পারলেও মনিরের কোনো সন্ধান পাওয়া যায়নি। তার গায়ে থাকা কম্বলটি পাওয়া গেছে। ঘটনার পর লঞ্চটি দ্রুত বেগে পায়রা বন্দরের দিকে চলে গেছে।

ওই এলাকার সমাজকর্মী মজিবুর রহমান জানান, রোববার (১০ জানুয়ারি) বেলা সাড়ে ১০টা পর্যন্ত মনিরের কোনো সন্ধান মেলেনি। তার পরিবারের লোকজনসহ এলাকাবাসীরা ট্রলার নিয়ে তেঁতুলিয়া নদীতে রাসেলকে খুঁজছেন। রাসেল অত্যন্ত গরিব মানুষ। তার ৭ বছরের একটি ছেলে ও ৪ বছরের একটি মেয়ে রয়েছে।

বিজ্ঞাপন

ঘটনার পর থেকে নিখোঁজের বাড়িতে শোকের মাতম বইছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন