বিজ্ঞাপন

চট্টগ্রামে ছুরিকাঘাতে আহত ছাত্রলীগ কর্মীর মৃত্যু

January 15, 2021 | 2:12 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম: নগরীর দেওয়ানবাজার এলাকায় ছুরিকাঘাতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছাত্রলীগের এক কর্মী মারা গেছেন। মাদকবিরোধী পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে বিরোধের জেরে তাকে খুন করা হয়েছে বলে পুলিশের কাছে অভিযোগ করেছে পরিবার।

বিজ্ঞাপন

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত আশিকুর রহমান রোহিত (২০) ওমরগনি এমইএস কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

গত ৮ জানুয়ারি বিকেলে নগরীর দেওয়ানবাজার ভরাপুকুর পাড় সংলগ্ন কেডিএস গলি এলাকায় ছুরিকাঘাতের শিকার হন রোহিত।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘বাকলিয়ায় চান মিয়া মুন্সী লেইনের মা মনি ক্লাবের কার্যক্রম নিয়ে দু’টি পক্ষের সৃষ্টি হয়। ক্লাবের পক্ষ থেকে রোহিত ও তার বন্ধুদের লাগানো পোস্টার অন্যরা ছিঁড়ে ফেলে। এটা নিয়ে উভয়পক্ষে ঝগড়া হয়। ঘটনার দিন রোহিতকে পেয়ে কয়েকজন দুর্বৃত্ত ধাওয়া করে ছুরিকাঘাত করে।’

বিজ্ঞাপন

ঘটনার পরদিন রোহিতের বড়ভাই জাহিদুর রহমান বাদী হয়ে সাহাবু (২৬), মো বাবু (২১) ও মো মহিউদ্দিনকে (৩৫) আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা করেন বাকলিয়া থানায়। মামলার এজাহারে মাদকবিরোধী পোস্টার ছেঁড়া নিয়ে দ্বন্দ্বে তাকে ছুরিকাঘাতের অভিযোগ করা হয়।

আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি নেজাম। বাকলিয়ার স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, রোহিত সক্রিয় ছাত্রলীগ কর্মী। গত ৮ জানুয়ারি দেওয়ানবাজার এলাকায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগে অংশ নিয়েছিল। সেখান থেকে ফেরার পথে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন