বিজ্ঞাপন

৭২ ঘণ্টার পর্যবেক্ষণে ক্যাপ্টেন আবিদ সুলতানের স্ত্রী

March 18, 2018 | 3:58 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: ইউএস-বাংলার বিধ্বস্ত হওয়া উড়োজাহাজের পাইলট ক্যাপ্টেন আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ।তাকে ৭২ ঘন্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। ৭২ ঘন্টার আগে তার বিষয়ে কোনও মন্তব্য করা যাবে না বলে জানিয়েছে হাসপাতাল সূত্র।

রোববার সকালে আফসানা খানমকে আগারগাঁওয়ের ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।

ক্যাপ্টেন আবিদ সুলতানের পরিবারের ঘনিষ্ঠ একজন সারাবাংলাকে বলেন, রোববার সকালে আফসানা খানমের স্ট্রোক হয়। এরপর তাকে প্রথমে নেওয়া হয় উত্তরার একটি ক্লিনিকে। চিকিৎসকের পরামর্শে সেখান থেকে তাকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে নেওয়া হয়। সেখানেই  তার অস্ত্রোপচার হয় । এখন তিনি আইসিইউতে রয়েছেন। হাসপাতাল সূত্র সারাবংলাকে জানান, আফসানা খানমের ব্রেইন স্ট্রোক হয় এবং অধ্যাপক ডা. বদরুল আলমের অধীনে চিকিৎসাধীন রয়েছেন। এখানে ভর্তির পরপরই একটি মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে তার অস্ত্রোপচারের সিদ্ধান্ত হয়। তিনি আইসিইউতে রয়েছেন।

বিজ্ঞাপন

গত ১২ মার্চ নেপালে ইউএস বাংলার উড়োজাহাজ বিধ্বস্তের ঘটনায় পাইলট আবিদ সুলতান গুরুতর আহত হন। তার শরীরের বেশির ভাগ অংশই পুড়ে যায়।দুর্ঘটনার পর আশংকাজনক অবস্থায় ক্যাপ্টেন আবিদ সুলতানকে কাঠমান্ডুর নরভিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে ১৩ মার্চ তিনি মারা যান।

সারাবাংলা/জেএ/জেডএফ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন