বিজ্ঞাপন

শেখ হাসিনার গাড়িবহরে হামলার মামলার ২য় দিনের যুক্তিতর্ক অনুষ্ঠিত

January 19, 2021 | 5:50 pm

ডিস্ট্রিক করেসপন্ডেট

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় সাবেক বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার ঘটনায় দায়ের করা মামলায় দ্বিতীয় দিনের মতো যুক্তিতর্ক অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সাতক্ষীরা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবিরের আদালতে এই যুক্তিতর্কে অংশ নেন বাদী ও বিবাদী পক্ষের আইনজীবীরা। আদালত দুই পক্ষের বক্তব্য রেকর্ড করেন। এসময় আসামির কাঠগড়ায় বিএনপির সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবসহ ৫০ জন উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনির, ডেপুটি অ্যাটর্নি জেনারেল সুজিত মুখার্জি, ডেপুটি অ্যাটর্নি জেনারেল শাহিন মৃধা ও সাতক্ষীরার পিপি অ্যাডভোকেট আবদুল লতিফ। আসামিপক্ষে ছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট শাহানারা আক্তার বকুল, অ্যাডভোকেট আবদুল মজিদ, অ্যাডভোকেট মিজানুর রহমান পিন্টু ও অ্যাডভোকেট তোজাম্মেল হোসেন।

অতিরিক্ত অ্যাটর্নি জেনালে এস এম মুনীর বলেন, বুধবার অসমাপ্ত যুক্তিতর্ক অনুষ্ঠিত হবে। আমরা আসামিদের সর্বোচ্চ শাস্তির প্রত্যাশা করছি।

বিজ্ঞাপন

২০০২ সালের ৩০ আগস্ট তৎকালীন বিরোধী দলীয় নেতা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা থেকে কলারোয়া হয়ে মাগুরা যাওয়ার পথে কলারোয়ায় সন্ত্রাসীদের হামলার শিকার হন। এ ঘটনায় দায়ের করা মামলা প্রথম দফায় খারিজ হয়ে যাওয়ার পর নতুন করে ২০১৪ সালে তা পুনরুজ্জীবিত হয়। মামলায় সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবসহ ৫০ জনের বিরুদ্ধে অভিযোগ দেয় পুলিশ।

সারাবাংলা/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন