বিজ্ঞাপন

৯০ ভরি সোনা ছিনতাই: মাদক অধিদফতরের গাড়িচালকের অভিযোগ স্বীকার

January 20, 2021 | 11:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ৯০ ভরি সোনা ছিনিয়ে নেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গাড়িচালক ইব্রাহিম শিকদার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। একই মামলায় অন্য দুই আসামি আলমগীর হোসেন ও এমদাদুল হককে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (২০ জানুয়ারি) তিন আসামিকে আদালতে হাজির করেন পুলিশ। তাদের মধ্যে ইব্রাহিম শিকদার স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হলে তার জবানবন্দি রেকর্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা। বাকি দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন করে রিমান্ড আবেদন করেন।

পরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী আসামি ইব্রাহিম শিকদারের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। বাকি দু’জনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মামলার অভিযোগে বলা হয়, গত ৭ জানুয়ারি গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে কয়েক ব্যক্তি বাদীকে তুলে নিয়ে ৯০ ভরি সোনা লুট করে নিয়ে যায়। অজ্ঞাত ওই ব্যক্তিরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। এ ঘটনায় রাজধানীর কোতয়ালি থানায় গত ১২ জানুয়ারি মামলা দায়ের করেন পুরান ঢাকার জিন্দাবাহার লেনের এক ব্যবসায়ী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন