বিজ্ঞাপন

কিছুটা ভালো অনুভব করছেন সাকিব

January 26, 2021 | 6:35 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম থেকে: কুঁচকিতে টান পাওয়ার পর গতকালের চেয়ে আজ কিছুটা ভালো অনুভব করছেন সাকিব আল হাসান। জাতীয় দলের ফিজিও জুলিয়ান ক্যালেফোতো রাতে তাকে দেখবেন। ২৮ জানুয়ারি তার চোটাক্রান্ত জায়গায় স্ক্যান করা হবে। এরপর বোঝা যাবে তার চোটের ধরণ কেমন বা আদৌ তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে খেলতে পারবেন কি না।

বিজ্ঞাপন

আপাতত তিনি চট্টগ্রামের টিম হোটেল রেডিসন ব্লু’তে বিশ্রামে আছেন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সারাবাংলাকে এখবর জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মনজুর হোসাইন চৌধুরী।

তিনি বলেন, ‘গতকালের চেয়ে আজ কিছুটা ভালো অনুভব করছেন সাকিব। ফিজিও তাকে রাতে দেখবেন। আর ৪৮ ঘণ্টা পরে তাকে স্ক্যান করা হবে। এরপর বোঝা যাবে তার চোটের প্রকৃত অবস্থা কি? আমরা ২৮ জানুয়ারি তাকে স্ক্যান করব।’

বিজ্ঞাপন

ঘটনার সূত্রপাত গতকাল ২৫ জানুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে। বাংলাদেশের বোলিং ইনিংসের ৩০তম ওভারে বল হাতে গিয়েছিলেন সাকিব। প্রথম তিনটি বল নির্বিঘ্নেই শেষ করেছিলেন। কিন্তু বিপত্তি বাঁধল ৪র্থ বলে এসে।

উইকেটে থাকা রোভম্যান পাওয়েলকে বলটি ডেলিভারির পর নিজেই তা ফিল্ডিং করতে কিছুটা লম্বা স্টেপ নেন। কিন্তু পঞ্চম বল শেষে দেখা যায় থমকে গেছেন সাকিব এবং কুঁচকিতে হাত দিয়ে চেপে ধরে রেখেছেন এবং বসে পড়েন। ব্যথার তীব্রতায় শেষ মেষ মাঠ থেকেই বেরিয়ে যান এই টাইগার। তার পরিবর্তে ওভারের শেষ বলটি করেন সৌম্য সরকার।

ম্যাচ শেষে সাকিবকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেয় বিসিবি’র চিকিৎসকেরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন