বিজ্ঞাপন

ইসির নতুন সচিব হুমায়ুন কবির

January 26, 2021 | 7:49 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: নির্বাচন কমিশনের (ইসি) নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার মো. হুমায়ুন কবির খোন্দকার। নতুন নিয়োগ পাওয়া এই কর্মকর্তা বর্তমান নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মো. আলমগীরের স্থলাভিষিক্ত হচ্ছেন। অন্যদিকে ইসির সিনিয়র সচিব মো. আলমগীরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সিনিয়র সচিব) হিসেবে বদলি করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৬ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা ভিন্ন ভিন্ন দুইটি প্রজ্ঞাপনের মাধ্যমে এই নির্দেশনা দেওয়া হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ উভয় প্রজ্ঞাপনে স্বাক্ষর করেছেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত প্রথম প্রজ্ঞাপনে বলা হয়েছে, রাজশাহী বিভাগীয় কমিশনার মো. হুমায়ুন কবীর খোন্দকারকে নির্বাচন কমিশন সচিবালয়ে সচিব পদে বদলিকৃত পদায়ন করা হলো। জনস্বার্থে জারিকৃত আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও উল্লেখ করা হয়েছে।

অন্যদিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আবদুল লতিফ স্বাক্ষরিত আরেকটি প্রজ্ঞাপনে বলা হয়েছে, অবসর গ্রহণের সুবিধার্থে ইসির সিনিয়র সচিব মো. আলমগীরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে নিয়োগ দেওয়া হলো। জনস্বার্থে জারিকৃত আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও উল্লেখ করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন