বিজ্ঞাপন

রেজাউলের সঙ্গে পুলিশ-ইসিকেও ধন্যবাদ দিলেন সুজন

January 28, 2021 | 9:42 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নবনির্বাচিত মেয়র রেজাউল করিম চৌধুরীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রশাসক খোরশেদ আলম সুজন। এসময় তিনি নতুন মেয়রের নেতৃত্বে চট্টগ্রাম একটি সুন্দর, পরিবেশবান্ধব, পরিচ্ছন্ন, বাসযোগ্য ও আধুনিক নগরে রূপান্তরিত হবে হবে বলে প্রত্যাশা করেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে চসিক প্রশাসক সুজন নগরীর বহদ্দারহাটে রেজাউল করিম চৌধুরীর বাসায় যান। তিনি ফুল ও মিষ্টি দিয়ে নবনির্বাচিত মেয়রকে শুভেচ্ছা জানান। এসময় প্রশাসকের সঙ্গে সহকারী একান্ত সচিব স্বরুপ কুমার দত্ত রাজুও ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রশাসক সুজন মেয়রের সঙ্গে নবনির্বাচিত কাউন্সিলরদেরও অভিনন্দন জানান।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি), বিজিবি, র‌্যাব, আনসার ভিডিপিসহ আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সবাইকে ধন্যবাদ জানিয়ে চসিক প্রশাসক বলেন, ‘আপনাদের কঠোর অবস্থানের কারণে বড় ধরনের জানমালের ক্ষয়ক্ষতি ছাড়াই চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই কৃতিত্বের অংশীদার নির্বাচন কমিশনও।’

বিজ্ঞাপন

করোনাভাইরাসের সংক্রমণের কারণে গত বছরের ২৯ মার্চ চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন হওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে ওই নির্বাচন স্থগিত হয়। পরে এই সিটির ওই সময়ের মেয়র আ জ ম নাছির উদ্দিনের মেয়াদ শেষ হলে সরকার খোরশেদ আলম সুজনকে প্রশাসক হিসেবে দায়িত্ব দেয়। গত বছরের ৫ আগস্ট সুজন প্রশাসকের দায়িত্ব নেন। ৫ ফেব্রুয়ারি চসিক প্রশাসকের মেয়াদ শেষ হবে।

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন