বিজ্ঞাপন

পাকিস্তানে খেলতে দেশে ফেরেননি তামিম-রিয়াদ

March 19, 2018 | 2:50 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

নিদাহাস ট্রফির ফাইনাল খেলে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেছে বাংলাদেশ দল। তবে, দলের সঙ্গে ঢাকায় ফেরেননি তামিম ইকবাল এবং মাহমুদউল্লাহ রিয়াদ।

ভারতের বিপক্ষে ফাইনালে ৪ উইকেটে হেরে সোমবার (১৯ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকায় নামে মুশফিক-সৌম্য-সাব্বির-সাকিবরা। সে সময় সঙ্গে ছিলেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

তামিম-মাহমুদউল্লাহ দেশে না ফেরার কারণ তারা শ্রীলঙ্কা থেকে চলে গেছেন পাকিস্তানের লাহোরে। সেখানে যোগ দিচ্ছেন পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল পেশোয়ার জালমি এবং কোয়েটা গ্লাডিয়েটর্সে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২০ মার্চ) প্রথম এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে তামিমের পেশোয়ার জালমি ও মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটর্স। মঙ্গলবার পিএসএল থেকে তামিম অথবা মাহমুদউল্লাহ যে কোনো একজনকে বিদায় নিতে হবে। এই ম্যাচে জয়ী দল পরদিন দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে করাচি কিংসের মুখোমুখি হবে। জয়ী দল উঠবে ফাইনালে। ২৫ মার্চ ফাইনালে ইসলামাবাদ ইউনাইটেডের মুখোমুখি হবে তারা।

এবার তামিমের পাশাপাশি সাকিব আল হাসানকেও নিয়েছিল পেশোয়ার জালমি। কিন্তু, তামিম-মাহমুদউল্লাহর সঙ্গে পাকিস্তান যাননি সাকিব। দলের সঙ্গে দেশে ফিরেছেন তিনি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন