বিজ্ঞাপন

উন্নয়ন দেখে দিশেহারা বিএনপি: মতিয়া

February 1, 2021 | 8:44 pm

স্পেশাল করেসনপন্ডেন্ট

সরকারের ব্যাপক উন্নয়ন ও অগ্রগতি দেখে বিএনপি দিশেহারা হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। রাষ্ট্রপতির ভাষণে আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে এ মন্তব্য করেন তিনি।

বিজ্ঞাপন

সোমবার (১ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে এই আলোচনা অনুষ্ঠিত হয়।

এ সময় মতিয়া চৌধুরী বলেন, সরকারের ব্যাপক উন্নয়ন ও অগ্রগতি দেখে বিএনপি দিশেহারা হয়ে পড়েছে। জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে তারা একে অপরকে দোষারোপ করছেন। তাদের একজন (তারেক রহমান) বিদেশে টাকা পাচার করে মুচলেকা দিয়ে দেশ ছেড়ে বিদেশে ফুর্তি করছেন। নিজের আয়ের উৎস ক্যাসিনো উল্লেখ করেছেন। ক্ষমতায় থাকাকালে তারা দেশকে পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে।

তিনি বলেন, বিএনপির মুখে গণতন্ত্রের কথা মানায় না। গণতন্ত্রের নামে তারা দেশে কারফিউ গণতন্ত্র দিয়েছিলেন। বঙ্গবন্ধু দেশে মদ-জুয়া নিষিদ্ধ করেছিলেন। আর জিয়াউর রহমান মদ-জুয়ার লাইসেন্স দিয়েছিলেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ঘোরতম দুঃসময়েও দূরদর্শী নেতৃত্ব দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলা করতে সক্ষম হয়েছেন। পাঁচ লাখ মেট্রিক টন চাল বিনামূল্যে মানুষের মধ্যে বিতরণ করে অসহায় মানুষকে কষ্ট পেতে দেননি। ২১ দফা প্রণোদনা ঘোষণার মাধ্যমে অর্থনীতির চাকাকে সচল রেখেছেন। বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশকে বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন।

সারাবাংলা/এএইচএইচ/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন