বিজ্ঞাপন

মেয়র প্রার্থীদের ডেকেছে বিএনপি

February 1, 2021 | 10:38 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: একবছর আগে অনুষ্ঠিত ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা দুই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন এবং সম্প্রতি অনুষ্ঠিত চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনকে ঢাকায় ডেকেছে বিএনপি। শুধু এই তিন জনই নয়, এর আগেরও ধানের শীষ প্রতীকে নির্বাচন করা সিটি করপোরেশনের মেয়র প্রার্থীদের ডাকা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তাদের সঙ্গে কথা বলবে বিএনপির হাইকমান্ড। দলটির চেয়ারপারসনের প্রেসউইং সদস্য শায়রুল কবির খান সারাবাংলাকে এসব তথ্য জানান।

আরও পড়ুন- তাদের প্রতি সন্তুষ্ট বিএনপি, কর্মসূচি আসছে…

দলীয় সূত্রমতে, রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করা মোসাদ্দেক হোসেন বুলবুল, খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করা নজরুল ইসলাম মঞ্জু, ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা মজিবুর রহমান সারোয়ারকে এ বৈঠকে থাকতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিঙ্গাপুর থেকে অনলাইনে বৈঠকে যুক্ত হবেন। আর নয়াপল্টন কার্যালয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী উপস্থিত থাকবেন।

বিএনপির সূত্রগুলো বলছে, প্রতিকূল পরিস্থিতির মধ্যে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করা সব প্রার্থীর প্রতিই সন্তুষ্ট বিএনপির হাইকমান্ড। নির্বাচনে ভালো ফলাফলের সম্ভবনা কম থাকা সত্ত্বেও পকেটের টাকা খরচ করে ভোটে দাঁড়ানো, নেতাকর্মী-সমর্থকদের ঝুঁকির মধ্যে ফেলা এবং ভোট শেষে খালি হাতে ঘরে ফেরার বিষয়টি নিশ্চিত জেনেও যারা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী হচ্ছেন, তাদের সবাইকে বিশেষভাবে মূল্যায়ন করতে চায় বিএনপি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন