বিজ্ঞাপন

পৌর নির্বাচনে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

February 1, 2021 | 9:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে পৌরসভা নির্বাচনে পেশাগত দায়িত্ব পালনকালে দুই ভিডিও সাংবাদিক মাসুদ রানা ও নুরুজ্জামানের ওপর মেয়র প্রার্থীর সমর্থকদের হামলা, মারধর ও ক্যামেরা ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন গৌরীপুরে কর্মরত সাংবাদিকরা।

বিজ্ঞাপন

সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে গৌরীপুর কৃষ্ণচূড়া চত্বরে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এসময় বক্তারা আগামী ৭২ ঘণ্টার মধ্যে মারধর ও ক্যামেরা ভাঙচুরের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

গত ৩০ জানুয়ারি দেশব্যাপী অনুষ্ঠিত তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনে দেশের আরও ৬২ পৌরসভার মতো ভোট চলছিল গৌরীপুরেও। ওই দিন দুপুর পৌনে ১টার দিকে গৌরীপুরের শেখ লেবু সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকন্দ্রেরে পাশইে দুই মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম ও শফিকুল ইসলাম হবি সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংর্ঘষে লিপ্ত হয়। এসময় ছবি তুলতে গেলে মাসুদ রানা ও নুরুজ্জামানকে বেধড়ক মারধর করা হয়। এনটিভির ক্যামেরাও ভাঙচুর করে হামলাকারীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন— ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য ও গৌরীপুর প্রেস ক্লাবের আহ্বায়ক এইচ এম খায়রুল বাসার, সাবেক সাধারণ সম্পাদক রইছ উদ্দিন, গৌরীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদশে সাংবাদিক সমিতির সভাপতি ম. নূরুল ইসলাম, সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, কমল সরকার, গৌরীপুর প্রেস ক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদে, গৌরীপুর রিপোর্টাস ক্লাবের সভাপতি রায়হান উদ্দিন সরকার, প্রেস ক্লাব সদস্য কাজী আব্দুল্লাহ আল আমিন, সাংবাদকি শেখ মো. বিপ্লবসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন