বিজ্ঞাপন

সুনামগঞ্জে কিশোরীকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

February 2, 2021 | 6:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নে ১৩ বছর বয়সী কিশোরীকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণ করে রাস্তায় ফেলে রাখার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার (৩১ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বেতগঞ্জ বাজারে এই ঘটনা ঘটে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রফিকুল ইসলাম।

বিজ্ঞাপন

ধর্ষণের শিকার কিশোরীর বাবার অভিযোগ, গত রোববার রাত সাড়ে ৮টার দিকে ঘরের পেছনের দরজা ভেঙে রহমতপুর গ্রামের মো. আব্দুর রহিমের ছেলে আজাদ মিয়া সবাইকে জিম্মি করে মেয়েকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরদিন রাতে এক সিএনজিচালক মেয়েটিকে আহত অবস্থায় কোর্ট পয়েন্ট থেকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে তারা খবর পেয়ে হাসপাতালে যান।

ডা. রফিকুল ইসলাম জানান, মেয়েটিকে গাইনি বিভাগে ভর্তি করা হয়েছে। তার শারীরিক পরীক্ষা করানো হয়েছে এবং চিকিৎসা দেওয়া হচ্ছে।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুর রহমান জানান, খবর পেয়ে সোমবার রাতেই সদর হাসপাতালে পুলিশ পাঠিয়ে শিশুটির খোঁজ নেওয়া হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে এবং পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন