বিজ্ঞাপন

রূপগঞ্জে ‌শীতার্ত‌দের মধ্যে শীতবস্ত্র বিতরণ

February 3, 2021 | 5:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে এবং রূপগ‌ঞ্জ জেলা প‌রিষ‌দের উদ্যোগে অসহায় এবং দুঃস্থ শীতার্ত‌দের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হ‌য়ে‌ছে।

বিজ্ঞাপন

বুধবার (৩ ফেব্রুয়ারি) বি‌কে‌লে উপ‌জেলার বরপা এলাকায় নারায়ণগঞ্জ ‌জেলা প‌রিষ‌দের সদস্য ও তারা‌বো পৌর আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান মোল্লার তত্ত্বাবধা‌নে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

এ সময় তারা‌বো পৌরসভার কাউন্সিলর মাহবুবুর রহমান জাকা‌রিয়া মোল্লা, মাহফুজা আক্তার, তারা‌বো পৌর আওয়ামী লী‌গের শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুরুল ইসলাম ভুঁইয়া, উপ‌জেলা যুবলী‌গের সহ-সম্পাদক মাহাবুব আলম ভুঁইয়া, ওয়ার্ড আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক জ‌সিম উ‌দ্দিন, ওয়ার্ড যুবলীগের সভাপতি এনামুল ভূঁইয়া, যুবলীগ নেতা স্বপন মোল্লা, মামুন মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল গাফফার ভূঁইয়া রাসেল ও শাহাদাত হোসেন ভূঁইয়া লিথেন, তারাবো পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মামুন ভূঁইয়াসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

এ সময় নারায়ণগঞ্জ ‌জেলা প‌রিষ‌দের সদস্য এবং তারা‌বো পৌর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান মোল্লা ব‌লেন, “আমরা প্রায়ই আমাদের চারপাশে পক্ষাঘাতগ্রস্ত অসহায় মানুষ দেখে থাকি। আমাদের সকলের যার যার সামর্থ্য অনুযায়ী এসকল মানুষের কল্যানে এগিয়ে আসা উচিৎ, আর তা বিবেচনায় রেখেই বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করেছি। প্রকৃতপক্ষে, সবারই উচিৎ দেশের এইসকল অসহায় মানুষের পাশে দাঁড়ানো।”

বিজ্ঞাপন

‌তি‌নি আরও ব‌লেন, “এই তীব্র শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। মানব সেবায় মহান ব্রত নিয়ে সমাজের অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। আমার এই শীত বস্ত্র বিতরণ চলমান থাকবে।”

সারাবাংলা/একেএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন