বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু: পলাতক বান্ধবী গ্রেফতার

February 5, 2021 | 9:58 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণ ও হত্যার অভিযোগের মামলায় ওই শিক্ষার্থীর বান্ধবী নেহাকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর আজিমপুর এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তেজগাঁও বিভাগের উপ-কমিশনার হারুন অর রশীদ সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নেহাকে গ্রেফতারের মধ্য দিয়ে এই মামলার সব আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসলে কী ঘটেছিল তা জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) তাকে আদালতে পাঠানো হবে। ফরেনসিক রিপোর্ট পেলে মামলার চার্জশিট জমা দেওয়া হবে।

পুলিশ সূত্রে জানা গেছে, নেহা ও আরাফাত ওইদিন রাতে পার্টির আয়োজন করে। সেখানে বিষাক্ত মদপানেই ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। ওরা নিয়মিত রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় পার্টির আয়োজন করত এবং নাচত বলে প্রমাণ পেয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

অন্যদিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ফরেনসিক চিকিৎসক ডা. সেলিম রেজা ওই শিক্ষার্থীর ময়নাতদন্ত শেষে জানিয়েছেন, মৃত্যুর আগে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। এরপরও যেহেতু ধর্ষণের অভিযোগ উঠেছে তাই ভিসেরা ও ডিএনএ পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়েছে। এছাড়া ভ্যাজাইনাল সোয়াব এবং এলকোহলের জন্য কিডনির নমুনা নেওয়া হয়েছে। এসব পরীক্ষার ফলাফল হাতে এলে মৃত্যুর কারণ জানা যাবে এবং ধর্ষণের বিষয়টি পরিস্কার হবে।

সারাবাংলা/ইউজে/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন