বিজ্ঞাপন

নিখোঁজের ৩৬ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

February 6, 2021 | 4:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

পঞ্চগড়: নিখোঁজের ৩৬ দিন পর তরিকুল ইসলাম ওরফে ছুটু বাউ (৫৮) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে পঞ্চগড় পৌরসভার রৌশনাবাগ এলাকায় একটি পুকুরের পানিতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক (এসআই) দ্বীন মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত তরিকুল পঞ্চগড় পৌরসভার পূর্ব ইসলামবাগ এলাকার মৃত আমির উদ্দীনের ছেলে। তিনি পেশায় একজন চাল ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, তরিকুল গত ৩১শে ডিসেম্বর রাত ১টায় নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। পরে কয়েকদিন ধরে তিনি বাসায় না ফেরায় গত ২ জানুয়ারি পরিবারের সদস্যরা পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। কিন্তু কোনোভাবেই তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। শনিবার সকাল ১১টায় স্থানীয় মহিলারা ওই পুকুরের পাশে গাছের পাতা কুঁড়াতে এসে এক ব্যাক্তির লাশ পুকুরে পড়ে থাকতে দেখে আনোয়ার হোসেন নামে স্থানীয় এক ব্যাক্তিকে জানালে তিনি সদর থানা পুলিশে খবর দেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পরে স্থানীয়দের সহায়তার পুলিশ লাশের পরিচয় শনাক্ত করতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

নিহতের ছেলে তহিদুল ইসলাম তুহিন জানান, দোষীদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনা হোক। আমি আমার বাবার হত্যার বিচার চাই।

এসআই দ্বীন মোহাম্মদ জানান, খবর পাওয়া মাত্রই আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। প্রথমে পরিচয়হীনভাবে লাশটি পাওয়া গেলেও পরে স্থানীয়রা ধারণা করেন লাশটি তরিকুল ইসলাম ওরফে ছুটু বাউয়ের হতে পারে। পরে ওই পরিবারে খবর দিলে নিহতের ছেলে তহিদুল ইসলাম তুহিন ও তার বোন এসে লাশটি শনাক্ত করেব। তবে লাশের গায়ে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তিনি কীভাবে মারা গেছেন ময়নাতদন্তের রির্পোট হাতে এলে বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় পঞ্চগড় সদর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন