বিজ্ঞাপন

রৌমারিতে নিখোঁজের ৫ ঘণ্টা পর শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

February 6, 2021 | 7:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: জেলার রৌমারিতে নিখোঁজের ৫ ঘণ্টা পর শিশু শাফিকের (৩) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাড়ির পাশের একটি পরিত্যক্ত বাড়ি থেকে বস্তাবন্দি অবস্থায় শিশুটির মরদেহ খুঁজে পায় তার স্বজন ও এলাকাবাসী।

বিজ্ঞাপন

শনিবার (৬ ফেব্রুয়ারি) রৌমারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, শিশুটি নিখোঁজের প্রায় পাঁচ ঘণ্টা পর তাদের বাড়ির পাশ থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত শিশু রৌমারি উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়ারচর গ্রামের জাহেদুল ইসলামের ছেলে। শ্বাসরোধ করে হত্যার পর বস্তাবন্দি করে মরদেহ ওই পরিত্যাক্ত বাড়িতে ফেলে রেখে গেছে বলে ধারণা পুলিশের।

ওসি মোন্তাছের বিল্লাহ আরও জানান, খুনের ঘটনার তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

শিশুটির বাবা স্কুল শিক্ষক জাহেদুল জানান, শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকালে হঠাৎ শাফিকে খুঁজে পাওয়া যচ্ছিল না। বাড়ির সবাই বিভিন্ন জায়গায় খোঁজাখুজির রাত সাড়ে ১০টার দিকে তাদের পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত বাড়িতে বস্তাবন্দি অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন